বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯

নতুন লুকে জিৎ, শরৎ নয় শীতে আসছে ‘অসুর’

  • 28
  •  
  •  
    28
    Shares

দ্য ওয়াল ব্যুরো: মারাকাটারি অ্যাকশন ছবির পর এ বার এক্কেবারে অন্য লুকে হাজির জিৎ। চোখে-মুখে শান্ত ভাব। সাধু-সন্ন্যাসীদের মতো লম্বা চুল। আদুর গায়ে আগামী ছবি ‘অসুর’-এর পোস্টারে হাজির টলিউডের মেনস্ট্রিম অভিনেতা। সৌজন্যে তরুণ পরিচালক পাভেল।

ছবির নামের মতোই গল্পেও রয়েছে টুইস্ট। শোনা গিয়েছে, ভারতের চিত্রকলা এবং ভাস্কর্যের প্রবাদপ্রতিম পুরুহশ রামকিঙ্কর বেইজকে ট্রিবিউট দিয়েই নিজের আগামী ছবি’ অসুর’-এর গল্প লিখেছেন পাভেল। যদিও পরিচালকের হাতে গল্প অনেকদিন আগেই তৈরি থাকলেও তা পর্দায় আসছে এই বছর শীতের মরশুমে। ‘শরতে নয় শীতে আসছে অসুর’-এই সংলাপ ছেয়ে গিয়েছে নেট দুনিয়ায়। জিৎ ছাড়াও পাভেলের নতুন ছবিতে রয়েছেন আবির চট্টোপাধ্যায় এবং নুসরত জাহান। কলেজের তিন বন্ধুর জীবনের গল্প নিয়েই এগোবে ছবি। কলকাতা ছাড়াও শ্যুটিং হয়েছে বোলপুরে।

ছবির পরতে পরতে চমক দেওয়াই তাঁর স্টাইল। চিত্রনাট্য থেকে গল্পের বুনন সবেতেই একটু অন্য ঘরানার ছোঁয়া রাখেন পরিচালক পাভেল। নিজের ডেবিউ ফিল্ম ‘বাবার নাম গান্ধীজি’ ছবিতেই পাভেল বুঝিয়ে দিয়েছিলেন বাকি পরিচালকদের তুলনায় তিনি একটু আলাদাই। এরপর টলিউডে তাঁর দ্বিতীয় ছবি ছিল ‘রসগোল্লা’। এ বার টলিপাড়ার অ্যাকশন হিরোকে নিয়ে একদম অন্য ঘরানার ছবি বানিয়েছেন পাভেল। চিরাচরিত লুকের বাইরে শান্তশিষ্ট সৌম্যকান্তি রূপের জিৎ-কে নিয়ে দর্শকদের মধ্যেও উন্মাদনাও এখন তুঙ্গে। ছবির গানেও চমক রেখেছেন পাভেল। সঙ্গীত পরিচালনায় রয়েছেন নচিকেতা এবং অমিত ও ঈশান। প্রযোজনায় স্বয়ং অভিনেতা জিৎ।

Comments are closed.