সোমবার, আগস্ট ১৯

‘জুনিয়র’ রামপালের সঙ্গে রক অন! ইনস্টাগ্রামে ছবি দিলেন প্রেমিকা গ্যাব্রিয়েলা

দ্য ওয়াল ব্যুরো: প্রথম স্ত্রী মেহেরের সঙ্গে ২০ বছরের দাম্পত্যের ইতি হয়েছে। প্রেমিকা-বান্ধবী গ্যাব্রিয়েলার সঙ্গে ঘনিষ্ট মুহূর্তের ছবি শেয়ার করে ট্রোলড হয়েছেন দুই মেয়ের বাবা অর্জুন রামপাল। তবে তর্ক-বিতর্ক যাই হোক, তৃতীয় বারের জন্য বাবা হয়েছেন বলিউডের রক অন। সদ্যোজাতের সঙ্গে তাঁর ছবি দেখে অভিভূত নেট দুনিয়া।

বৃহস্পতিবার মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ছেলের জন্ম দেন গ্যাব্রিয়েলা দিমিত্রিয়েডস। গর্বিত বাবা অর্জুন সোশ্যাল মিডিয়ায় সে খবর জানিয়েও ছিলেন। এ বার সরাসরি বাবা-ছেলের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন গ্যাব্রিয়েলা। গ্রে স্কেলে সাদা-কালো ফ্রেমে বাবা-ছেলের যুগলবন্দি। তবে ছেলের মুখ সতর্ক ভাবে ফ্রেমের বাইরে রেখেছেন গ্যাব্রিয়েলা।

প্রাক্তন স্ত্রী মেহেরের সঙ্গে সম্প্রতি বিবাহবিচ্ছেদের মামলা চলছে অর্জুনের। তবে শোনা গেছে তাঁদের দুই মেয়ে মাহিকা(১৭) ও মিরার (১৪) সঙ্গে নাকি গ্যাব্রিয়েলার সম্পর্ক ভালো। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে অর্জুনের সঙ্গেই দেখাও গেছে তাঁর দুই মেয়েকে। গ্যাব্রিয়েলার সঙ্গে তাঁর এই সম্পর্ক মেয়েরা মেনে নিয়েছে বলেই দাবি করেছেন অর্জুন। মিডিয়ার সামনে তিনি বলেছেন, “আমার দুই মেয়ের গ্যাব্রিয়েলাকে পরিবারের সদস্য হিসেবে মেনে নিয়েছে। আমি খুব খুশি, কোনও প্রশ্ন ছাড়াই ওরা গ্যাব্রিয়েলাকে মেনে নিয়েছে।”

শোনা যায়, ২০০৯ সালে আইপিএল-এর একটি আফটার পার্টিতে অর্জুনের সঙ্গে আলাপ হয় গ্যাব্রিয়েলার। তার কয়েক বছর পর থেকে তাঁরা ডেট করা শুরু করেন। দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলার সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ খোলামেলাই ছিলেন অর্জুন। এও শোনা গিয়েছে, অর্জুনের মা গোয়েন রামপাল মারা যাওয়ার সময়ে নাকি গ্যাব্রিয়েলা অর্জুনের পাশেই ছিলেন। প্রেমিকার সন্তানসম্ভবার হওয়ার খবরও একটি বিশেষ ফটোশ্যুটের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অর্জুন। ক্যাপশনে লিখেছিলেন, ‘‘তুমি আমার জীবনে আসায় নতুন করে শুরু করতে পারছি… থ্যাঙ্ক ইউ বেবি ফর দিস বেবি।’’

Comments are closed.