সোমবার, সেপ্টেম্বর ১৬

ক্যারিবিয়ান ডায়েরিজ, সমুদ্রতটে বিকিনিতে মোহময়ী অনুষ্কা

দ্য ওয়াল ব্যুরো: নতুন ছবির কাজে হাত দিচ্ছেন না ঠিকই। তবে বরের সঙ্গে জমিয়ে জীবনের প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন অনুষ্কা শর্মা। বিদেশে ছুটি কাটানো হোক, কিংবা বিরাটদের ক্রিকেটীয় সিরিজের সফর সঙ্গী, সব জায়গাতেই হাজির অনুষ্কা। এক মুহূর্তও বরকে কাছছাড়া করছেন না তিনি। সঙ্গে চলছে জমিয়ে সেলফি তোলা। কখনও বা দুই তারকা একে অন্যের ছবি তুলেও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। 

আপাতত বিরুষ্কা জুটি ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে রয়েছেন। ভারতীয় দল খেলতে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজে। সেখানেই বিরাটের সফর সঙ্গী হয়েছেন অনুষ্কা। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের সমুদ্র সৈকতে অনুষ্কার বিকিনি পরা ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। হাল্কা অরেঞ্জ কালারের বিকিনিতে অনুষ্কাকে লাগছেও মোহময়ী। চোখে রয়েছে বাহারি সানগ্লাসও। একগাল হেসে পোজ দিয়েছেন স্ত্রী। আর রোম্যান্টিক মুহূর্ত লেন্স বন্দি করেছেন বিরাট। ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছেন ‘সানকিসড অ্যান্ড ব্লেসড’। জীবনসঙ্গী হিসেবে বিরাটকে পেয়ে যে অভিনেত্রী খুশি আরও একবার সে কথাই সকলের সঙ্গে শেয়ার করেছেন অনুষ্কা। 

বেশ কিছুদিন হলো পর্দায় আর সে ভাবে দেখা যাচ্ছে না অনুষ্কা শর্মাকে। মাঝে মাঝে বিজ্ঞাপনে অবশ্য ঝলক মেলে অভিনেত্রীর। তবে নতুন সিনেমা নেই বহুদিন। সেই গত বছর ডিসেম্বরে রিলিজ করেছিল ‘জিরো’। তবে বক্স অফিসে এই ছবি তেমন ভালো ব্যবসাও করতে পারেনি। কিন্তু তাতে কী! পর্দায় না থাকলেও, নেট দুনিয়ায় বিরুষ্কা জুটি সবসময়ই ট্রেন্ডিং। সমুদ্রতটে রোম্যান্টিক মোমেন্টের পাশাপাশি হোটেলের শেফের সঙ্গেও ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট-অনুষ্কা। দেখে বোঝাই যাচ্ছে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে জমাটি আনন্দ করছেন এই তারকা জুটি।

Comments are closed.