মঙ্গলবার, নভেম্বর ১২

বিরাট-অনুষ্কার বিচ ডেট, ঝলমলে দিনের সঙ্গে পারফেক্ট ম্যাচ তারকা জুটির প্রাণখোলা হাসি

দ্য ওয়াল ব্যুরো: ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের সমুদ্রতট যে বিরাট-অনুষ্কার বড্ড পছন্দ হয়েছে তা জানান দিচ্ছে দুই তারকার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট। গত সোমবার নিজের বিকিনি লুকের ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা। এ বার একসঙ্গেই ধরা দিলেন বিরুষ্কা জুটি। জায়গা সেই সুবিশাল সি-বিচ। স্টাইল স্টেটমেন্টের ক্ষেত্রে এ বার অবশ্য দু’জনেই মাথায় রেখেছেন ‘কুল সামার ফ্যাশন’। একান্ত মুহূর্তে লেন্সবন্দি হয়েছেন দুই তারকা। ব্যাকগ্রাউন্ডে চোখ জুড়ানো নীল সমুদ্র, সঙ্গে অনুষ্কার মোহময়ী হাসি, আপাতত ইনস্টাগ্রামে এতেই মজেছেন নেটিজেনরা। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে তাঁদের বিচ ডায়েরিজের এই ছবি বুধবার নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন বিরাট। 

আপাতত বিরুষ্কা জুটি ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে রয়েছেন। ভারতীয় দল খেলতে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজে। সেখানেই বিরাটের সফর সঙ্গী হয়েছেন অনুষ্কা। অনেকদিন ধরেই সে ভাবে বড় পর্দায় দেখা যাচ্ছে না অনুষ্কাকে। ইদানীং অভিনেত্রী নতুন ছবির কাজে হাত দিচ্ছেন না ঠিকই। তবে বরের সঙ্গে জমিয়ে জীবনের প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন অনুষ্কা। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের সমুদ্র সৈকতে অনুষ্কার বিকিনি পরা ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। হাল্কা অরেঞ্জ কালারের বিকিনিতে অনুষ্কাকে লাগছেও মোহময়ী। চোখে রয়েছে বাহারি সানগ্লাসও। একগাল হেসে পোজ দিয়েছেন স্ত্রী। আর রোম্যান্টিক মুহূর্ত লেন্স বন্দি করেছেন বিরাট। ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছেন ‘সানকিসড অ্যান্ড ব্লেসড’। জীবনসঙ্গী হিসেবে বিরাটকে পেয়ে যে অভিনেত্রী খুশি আরও একবার সে কথাই সকলের সঙ্গে শেয়ার করেছেন অনুষ্কা। 

সমুদ্রতটে রোম্যান্টিক মোমেন্টের পাশাপাশি হোটেলের শেফের সঙ্গেও ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট-অনুষ্কা।

Comments are closed.