বোতলের ঢাকনা খোলার চ্যালেঞ্জে মেতেছে নেট দুনিয়া, দুরন্ত স্টান্টে বাজিমাত করলেন অক্ষয় কুমারও

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: #বটলক্যাপচ্যালেঞ্জ। আপনার সামনে রাখা থাকবে সরু মুখের একটা বোতল। আলগা করে লাগানো থাকবে বোতলের ঢাকনা। পা দিয়ে ধাক্কা মেরে খুলে ফেলে দিতে হবে ওই বোতলের ছিপি। তবে বোতল পড়ে গেলে চলবে না। তাহলেই হেরে যাবেন চ্যালেঞ্জ।

    সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই ভাইরাল হয় নানান উদ্ভট চ্যালেঞ্জ। আর তাতেই গা ভাসায় নেট দুনিয়া। তবেঁ এ বার #বটলক্যাপচ্যালেঞ্জ-এ নাম লিখিয়েছেন তারকারাও। হলিউড থেকে বলিউড এবং টলিউডেও লেগেছে এই চ্যালেঞ্জের ছোঁয়া। কোন তারকা কতটা ফিট, নিজেরাই সেটা একবার ঝালিয়ে দেখে নিচ্ছেন। আর ফিটনেসের প্রসঙ্গ যখন এসেছে তখন অক্ষয় কুমার সেই চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করবেন না, তা আবার হয় নাকি! অতএব, ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করেছেন আক্কিও। এবং দারুণ ভাবে জিতেও নিয়েছেন এই চ্যালেঞ্জ।

    View this post on Instagram

    I couldn't resist ? #BottleCapChallenge Inspired by my action idol @JasonStatham, I will repost/retweet the Best I see, come on Guys and Girls get your Bottle out and your Legs in the Air, Let's Do This ?? #FitIndia #WednesdayMotivation

    A post shared by Akshay Kumar (@akshaykumar) on

    ফিটনেসের ব্যাপারে বরাব্রই অক্ষয় কুমার বড্ড সচেতন। প্রতিদিন যোগাসন থেকে নানচাকু প্র্যাকটিস, সবই নিষ্ঠা ভরে করে তাহকেন অভিনেতা। শুধু তাই নয়, মার্শাল আর্টেও পারদর্শী অক্ষয়। নিজের ছোট্ট মেয়ে নিতারাকে ট্রেনিং দেওয়ার ভিডিয়ো ক’দিন আগেই ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। এ হেন ফিট অ্যান্ড ফাইন অভিনেতা যে এক চান্সেই চ্যালেঞ্জ জিতে নেবেন, সে কথা বলার প্রয়োজন নেই। আক্কির ভিডিয়ো দেখে একবাক্যে সকলেই বলছেন ৫১ বছর বয়সেও দারুণ ফিট অভিনেতা। মুগ্ধ তাঁর ভক্তরাও।

    তবে কেবল অক্ষয় নন, হলিউডের দুই তারকা জেসন স্টেথাম এবং জন মায়ারকেও এ ধরনের স্টান্ট করতে দেখা গিয়েছিল। তালিকায় রয়েছেন বি-টাউনের অন্যতম লাস্যময়ী মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়াও। ভিডিয়ো শেয়ার করে শার্লিন লিখেছিলেন, অক্ষয়ের স্টান্ট দেখার পরেই নিজেকে আর আটকে রাখতে পারেননি। ঝট করে অ্যাকসেপ্ট করেছিলেন চ্যালেঞ্জ। জিতেও নিয়েছেন অনায়াসেই।

    টলিপাড়ার সাহেব ভট্টাচার্যকেও দেখা গিয়েছে এই #বটলক্যাপচ্যালেঞ্জ-এ সামিল হতে। তিনিও যে ফিটনেস স্টান্টে বেশ পারদর্শী, ইনস্টাগ্রামে ঝলক মিলেছে সেটারও।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More