শুক্রবার, অক্টোবর ১৮

লাল শাড়ি, কপালে টিপ, তীক্ষ্ণ দৃষ্টিতে সত্যিই ‘লক্ষ্মীবম্ব’ অক্ষয়, প্রকাশ পেল ফার্স্ট লুক

দ্য ওয়াল ব্যুরো: গাঢ় লাল শাড়ি। সঙ্গে কালো ব্লাউজ। কপালে সিঁদুরের বড় টিপ। পেতে আঁচড়ানো চুল। আর চোখে এক অদ্ভুত তীক্ষ্ণ দৃষ্টি। যাতে মিশে রয়েছে অসম্ভব ক্রোধ। নবরাত্রিতে এমন রূপেই ধরা দিলেন অক্ষয় কুমার।

‘লক্ষ্মীবম্ব’-ছবিতে এক ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয় করছেন আক্কি। এ কথা জানা গিয়েছিল আগেই। তারপর থেকেই নতুন লুকে অভিনেতাকে দেখার জন্য উন্মাদনা ছিল ফ্যানদের মধ্যে। এ বার নতুন সিনেমার নিউ লুক প্রকাশ করলেন অভিনেতা নিজেই। জানা গিয়েছে দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’-র রিমেক ‘লক্ষ্মীবম্ব’।

নতুন রূপে ধরা দিয়ে টুইট করে অক্ষয় লিখেছেন, “নবরাত্রি মানেই অন্তরের দেবীকে শ্রদ্ধা জানানো এবং নিজের সীমাহীন শক্তির উৎসব। এই শুভ সময়ে লক্ষ্মী রূপে আমার নিউ লুক সবার সঙ্গে শেয়ার করলাম।” পাশাপাশি অক্ষয় এও জানিয়েছেন যে এই চরিত্রে অভিনয় করার জন্য তিনি উত্তেজিত এবং নার্ভাসও বটে। তবে কমফোর্ট জোনের বাইরে বেরিয়ে অভিনয় করাই যে জীবনের চ্যালেঞ্জ সে কথাও জানিয়েছেন আক্কি।

ইনস্টাগ্রামেও নিজের নয়া লুক শেয়ার করেছেন অক্ষয়। দেবীপক্ষে অভিনেতার রণং দেহি রূপ মন জয় করেছে নেটিজেনদের। জানা গিয়েছে, ২০২০ সালের ঈদে মুক্তি পেতে পারে এই ছবি।

 

 

Comments are closed.