সোমবার, সেপ্টেম্বর ১৬

১৮ দিনে হেঁটে পার ৯০০ কিলোমিটার! অক্ষয়ের সঙ্গে দ্বারকা থেকে দেখা করতে এলেন ফ্যান

দ্য ওয়াল ব্যুরো: একেই বোধহয় বলে প্রিয় অভিনেতার প্রতি ভালোবাসা। অক্ষয় কুমারের সঙ্গে দেখা করতে সুদূর দ্বারকা থেকে তাই পায়ে হেঁটেই মুম্বই এলেন যুবক। নাম তাঁর পর্বত।

মাত্র ১৮ দিনে হেঁটে এসেছেন ৯০০ কিলোমিটার। লক্ষ্য একটাই। পছন্দের অভিনেতা অক্ষয়ের সঙ্গে দেখা করা। প্রিয় অভিনেতার এক ঝলক মিলতেই পর্বতের মুখে তাই খেলে গিয়েছে চওড়া হাসি। ফ্যানের কাণ্ড দেখে তাজ্জব বনে গিয়েছেন আক্কি নিজেও। আপ্লুত হয়ে নিজের ইনস্টাগ্রা, হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিয়ো। সেখানে অক্ষয়ের সঙ্গে দেখা মিলেছে লাজুক হাসির পর্বতের।

কিন্তু অক্ষয় যে বাড়িতেই থাকবেন সেটা কী ভাবে জানলেন পর্বত? এ প্রশ্ন তাঁকে জিজ্ঞেস করেন স্বয়ং অক্ষয়।

মুচকি হেসে পর্বতের জবাব, “আপনার ফ্যান স্যার। আমি জানি।” প্রসঙ্গত, হাজার ব্যস্ত শিডিউলের মাঝেও নিয়ম-নিষ্ঠার ব্যাপারে অক্ষয় বরাবরই এককাট্টা। যতই শ্যুটিংয়ের ব্যস্ততা থাকুক না কেন, রবিবার আক্কির ছুটির দিন। সেদিন নিখাদ ‘ফ্যামিলি টাইম’ কাটান তিনি। তাই বেশিরভাগ সময়েই বাড়িতেই থাকেন। সেটাই জানতেন দ্বারকা নিবাসী পর্বত। আর তাই টার্গেট নিয়েছিলেন যে ভাবে হোক। রবিবার সাত সকালেই পৌঁছতে হবে অক্ষয়ের বাংলোতে।

তবে ফ্যানের এমন কাণ্ডে মুগ্ধ হলেও পর্বতের জন্য এক বিশেষ বার্তাও দিয়েছেন অভিনেতা। অক্ষয়ের কথায়, “আপনাদের এই ভালোবাসাই আমার শ্রেষ্ঠ পাওনা। কিন্তু আমি চাই আপনি নিজের উৎসাহ, উদ্দীপনা, এনার্জি নিজের জীবনকে আরও উন্নত করার জন্য কাজে লাগান। আপনি যদি জীবনে উন্নত হন, সফল হন, প্রতিষ্ঠিত হন—-তাহলে আমি আনন্দ পাবো।” নিজের আদর্শের থেকে এমন অনুপ্রেরণা পেয়ে দারুণ খুশি পর্বতও। একগাল হেসে অক্ষয়ের সঙ্গে সেলফি তুলে তাই মুম্বইকে বিদায় জানিয়েছেন তিনি।

কথায় বলে মুম্বই স্বপ্নের শহর। এ শহর যাকে আপন করে নেয়, তার সব স্বপ্ন পূরণ হয়। ১৮ দিনে ৯০০ কিলোমিটার হেঁটে এসে দ্বারকাবাসী পর্বতের একটা স্বপ্ন পূর্ণ হয়েছে বইকি!

Comments are closed.