মঙ্গলবার, নভেম্বর ১২

শাহরুখের ছোট ছেলে এরই মধ্যে ইয়েলো বেল্ট! ‘তাই খান ডো’-র ছবি পোস্ট করলেন কিং খান

দ্য ওয়াল ব্যুরো: শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খান। বয়স মাত্র ৬। কিন্তু তা বলে হেলাফেলা করলে চলবে না। এই বয়সেই ছেলে নেট দুনিয়ার সেনসেশনে। সোশ্যাল মিডিয়ায় তার নামে রয়েছে অসংখ্য ফ্যান পেজ। প্রচুর ফলোয়ার নিয়ম ফলো করেন আব্রামের সর্বক্ষণের খুঁটিনাটি। এ বার তাইকুন্ডো-তে ইয়োলো বেল্টের খেতাব জিতেছে আব্রাম। ছেলের দুরন্ত সাফল্যে দেদার খুশি বাবা শাহরুখ। টুইটে শেয়ার করেছেন ছবি। শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, পরিবারে Tae ‘Khan’ Doh ট্র্যাডিশন বজায় রাখার জন্য কুর্নিশ।

জানা গিয়েছে, কিরণ উপাধ্যায় নামের বিখ্যাত স্পেশ্যালিস্টের কাছে কোরিয়ান মার্শাল আর্ট তাইকুন্ডো শেখে ছোট্ট আব্রাম। এই কিরণ খান খানদানের প্রথাগত শিক্ষক। এর আগে আরিয়ান এবং সুহানাও এই কিরণের কাছেই তাইকুন্ডো শিখেছেন। এবং রাজ্য ও জাতীয় স্তরের বিভিন্ন ইভেন্টে জিতে নিয়েছেন সোনার মেডেল। অদূর ভবিষ্যতে যে সেই রাস্তাতেই হাঁটতে চলেছে আব্রাম, সে কথা জানান দিচ্ছে আজকের এই ছবি। কোমরে হলুদ বেল্ট জড়িয়ে দিব্যি কায়দা করে পোজ দিয়ে ছবি তুলেছে আব্রাম। ছোট ছেলের পাশাপাশি, সুহানা এবং আরিয়ানের তাইকুন্ডো প্র্যাকটিসের ছবিও শেয়ার করেছেন শাহরুখ।

Image result for kiran upadhyay taekwondo

তবে কেবল শাহরুখের ছেলে-মেয়েই নয়, সঞ্জয় দত্ত, করিশমা কাপুর, চাঙ্কি পাণ্ডে, লিয়েন্ডার পেজ, হৃতিক রোশন ও আরও অনেক সেলেবের ছেলেমেয়েই তাইকুন্ডো শিখতেন এই কিরণ উপাধ্যায়ের কাছে।

Comments are closed.