রবিবার, আগস্ট ২৫

বাড়িতে বৃদ্ধ দম্পতি, রাতের বেলায় ধারালো অস্ত্র হাতে ঢুকল ডাকাত, তারপর কী হল দেখুন…

দ্য ওয়াল ব্যুরো : তামিলনাড়ুর দক্ষিণে তুরুনেলভেলি জেলায় গ্রামের বাড়িতে থাকেন ৭০ বছরের সন্মুগাভেল ও তাঁর স্ত্রী। রবিবার রাতে তিনি বাড়ির উঠোনে বসে আছেন, এমন সময় হানা দিল ডাকাতরা। তাঁদের হাতে ছিল কাতান। ভয় না পেয়ে ডাকাতদের সঙ্গে লড়াই করলেন বৃদ্ধ। বাড়ির ভিতর থেকে বেরিয়ে এলেন তাঁর স্ত্রী। লড়াইয়ে যোগ দিলেন তিনিও।

বাড়িতে সিসিটিভি লাগানো ছিল। তাতে দেখা যাচ্ছে, বৃদ্ধ ভদ্রলোক বাড়ির বাইরে প্লাস্টিকের চেয়ারে বসে আছেন। আরও কয়েকটি চেয়ার ছড়ানো আছে আশপাশে। রয়েছে একটি প্লাস্টিকের টেবিলও। বৃদ্ধের পিছন দিক থেকে এল এক ডাকাত। সে কাপড় দিয়ে বৃদ্ধের মুখ পেঁচিয়ে ধরল। তিনি চেঁচিয়ে উঠলেন। এমন সময় কাতান নিয়ে ঢুকল আর এক ডাকাত। বৃদ্ধ ওই অবস্থাতেই দ্বিতীয় ডাকাতকে মারলেন লাথি।

ঠি এই সময় উঠোনে বেরিয়ে এলেন বৃদ্ধের স্ত্রী। তাঁর নাম সেন্থামারাই। বয়স ৬৫। তিনি চটি ছুঁড়ে মারলেন ডাকাতদের দিকে। তারপর ছুঁড়লেন একটি চেয়ার। ততক্ষণে বৃদ্ধও নিজেকে ডাকাতের হাত থেকে ছাড়িয়ে নিয়েছেন। তিনি শুরু করলেন পালটা লড়াই। শেষকালে পালিয়ে গেল দুই ডাকাত। বৃদ্ধার ডান হাতে আঘাত লেগেছে। তাঁর গলা থেকে সোনার হার ছিনিয়ে নিয়েছে ডাকাতরা।

পুলিশ জানিয়েছে, ওই বাড়িতে কেবল বৃদ্ধ-বৃদ্ধা থাকেন। রবিবার রাত ন’টা নাগাদ ডাকাতরা হানা দেয়। ওই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। এখনও কেউ ধরা পড়েনি।

Comments are closed.