বৃহস্পতিবার, এপ্রিল ২৫

সিঙ্গল! তাহলে ‘ভ্যালেন্টাইন’স ডে’তে ফ্রি চা…

দ্য ওয়াল ব্যুরো: ভ্যালেন্টাইন’স ডে আসছে। গোটা দুনিয়া মনের মানুষকে নিয়ে ব্যস্ত। তাঁকে বাহারি উপহার থেকে হোটেল রেঁস্তোরায় নিয়ে গিয়ে পেটপুজো- সব প্ল্যান রেডি একদম। কিন্তু যাঁরা একা! তাঁদের কথা কেউ ভাবছে? হ্যাঁ, এমবিএ ড্রপআউট প্রফুল্ল বিল্লোরের মাথায় এবার প্ল্যান শুধুই সিঙ্গলদের জন্য!
আগামী ১৪ই ফেব্রুয়ারি সন্ধ্যে ৭ টা থেকে রাত ১০টা অবধি ফ্রিতে চা খাওয়ানো হবে সিঙ্গলদের। চা করতে দুধ চিনি চা পাতা জল তো সাধারণভাবে লাগেই, কিন্তু ৩৫ রকমের আলাদা আলাদা চা সঙ্গে নানা স্ন্যাক্স যদি আপনার সামনে কেউ ফ্রিতে সাজিয়ে দেয়, নিশ্চয় আপনার দারুণ লাগবে। তো এই ফ্রি চা পাবেন কোথায়? না কলকাতা নয়, গুজরাটের আমেদাবাদে বাস্তারপুরে আপনার জন্য এই সুযোগ সাজিয়ে অপেক্ষায় প্রফুল্ল। গুজরাতের আমদাবাদ শহরের বস্তারপুরের এই ক্যাফেটি ২০১৭ সালের জুন মাসে শুরু করেন প্রফুল্ল। দু’বছর এমবিএ পড়ার চেষ্টা করে শেষে ফুটপাথেই চায়ের দোকান দেন প্রফুল। ব্যবসায় লাভ হতে শুরু করলে ‘এমবিএ চায়েওয়ালা’ ক্যাফে নির্মাণ করেন তিনি।

প্রফুল্লর ‘এমবিএ চায়েওয়ালা ক্যাফে’ জেন ওয়াইয়ের মধ্যে বেশ জনপ্রিয় গুজরাটে। প্রফুল্ল স্নাতক পাশ করার পরে টানা ২ বছর এমবিএ পড়ার চেষ্টা করেন, পরে সুযোগ পান অকটি কলেজে। কিন্তু এক বছরও পড়েননি সেখানে, মাত্র ৮০০০ টাকা নিয়ে শুরু করেন চায়ের দোকান। নাম দেন ‘এমবিএ চায়েওয়ালা’, তখন থেকেই স্বপ্ন দেখতে শুরু করেন দেশজুড়ে এই দোকানের শাখা ছড়িয়ে পড়বে।

প্রফুল্ল এমবিএ ড্রপআউট , ভাবনায় সে বাকিদের থেকে আলাদা। তাঁর বক্তব্য এই দিনে যাঁরা সিঙ্গল তাঁদের কথা কেউ ভাবেন না কেন? অনেকে নিজের ইচ্ছেতেই স্বাধীন থাকেন। তাহলে তাঁরা সেদিন আনন্দ করবেন না! তাঁদের তাঁর ক্যাফেতে ডাকছেন প্রফুল্ল, বলছেন আনন্দে থাকতে। তবে অবশ্যই আসলেই কেউ সিঙ্গল নাকি শুধু ফ্রি চা খেতে চেয়ে সেদিন ওই ক্যাফেতে পৌঁছচ্ছেন তার পরীক্ষার কোনও ব্যবস্থা রাখেননি প্রফুল্ল। কাজেই আপনার হাতে এখনো কদিন সময় আছে , কাটবেন গুজরাটের টিকিট?

Shares

Comments are closed.