রবিবার, অক্টোবর ২০

ওই টাকা কার, কীসের কিছুই জানি না, এক কোটি উদ্ধার নিয়ে দায় এড়ালেন দিলীপ

  • 83
  •  
  •  
    83
    Shares

দ্য ওয়াল ব্যুরো: রাজ্য সভাপতি দিলীপ ঘোষের আপ্ত সহায়ক এক কোটি নগদ টাকা সহ গ্রেফতারে চাপে বিজেপি। দিনভর এই খবর নিয় হইচইয়ের শেষে দায় এড়ালেন দিলীপ। জানালেন, গ্রেফতার হওয়া গৌতম চট্টোপাধ্যায় এখন আর তাঁর আপ্ত সহায়ক নন। এটা দলকে ফাঁসানোর চেষ্টা কিনা তা নিয়েও প্রশ্ন তুলে রাখলেন দিলীপ ঘোষ।

রবিবার বিকেল চারটে নাগাদ নীল রঙের ব্যাগ সহ আসানসোল স্টেশনের পাঁচ নম্বর প্ল্যাটফর্মে দুই ব্যক্তির চলাফেরায় সন্দেহ হওয়ায় তাদের প্রথমে জেরা করে রেল পুলিস। সন্তোষজনক জবাব না পেয়ে ব্যাগে তল্লাশি করতেই টাকা উদ্ধার হয়। খবর দেওয়া হয় আয়কর দফতরকে। আয়কর অফিসাররাও জেরা করেন। এর পরেই গ্রেফতার করা হয় লক্ষ্মীকান্ত শ ও গৌতম চট্টোপাধ্যায়কে। পুলিস জানিয়েছে, জেরায় লক্ষ্মীকান্ত বিজেপির কাছে থেকে টাকা নিয়ে আসার কথা বলার পরে বিজেপির তরফে প্রথমে দাবি করা হয় তারা লক্ষ্মীকান্তকে চেনে না। পরে গৌতম চট্টোপাধ্যায়ের পরিচয় জানার পরেই তদন্ত নয়া মোড় নেয়। দু’জনেই এখন পুলিস হেফাজতে।

এই প্রসঙ্গে দিলীপ ঘোষের দাবি, গৌতম চট্টোপাধ্যায় এক সময়ে তাঁর আপ্ত-সহায়ক থাকলেও এখন নেই। এখন দেবব্রত সাহাই তাঁর আপ্ত সহায়কের কাজ করেন। দিলীপ ঘোষ এড়িয়ে গেলেও এই নির্বাচন পর্বেও তাঁর সঙ্গে দেখা গিয়েছে গৌতম চট্টোপাধ্যায়কে। এর জবাবে দিলীপ ঘোষের বক্তব্য, “যোগাযোগ থাকলেও এখন গৌতম কোনও দায়িত্বে নেই। কী কারণে ও টাকা নিয়ে এসেছে বা আদৌ এসেছে কিনা তা জানা নেই। আমরা ভোটের কাজে ব্যস্ত। এর মধ্যে কী ঘটেছে জানা নেই। এর পিছনে অন্য কোনও ষড়যন্ত্র রয়েছে কিনা সেটাও খোঁজ নিতে হবে।”

দিলীপ ঘোষ দায় এড়ালেও ইতিমধ্যেই এই গ্রেফতার নিয়ে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন

সঙ্গে কোটি টাকা, গ্রেফতার দিলীপ ঘোষের আপ্ত সহায়ক

Comments are closed.