রবিবার, ডিসেম্বর ৮
TheWall
TheWall

কেঁদে ফেললেন দিলীপ ঘোষ, বক্তৃতার মাঝেই চোখে জল রাজ্য বিজেপি সভাপতির

দ্য ওয়াল ব্যুরো: বিজেপির সদস্যতা অভিযান শুরু হয়েছে ৬ জুলাই শনিবার। রবিবার তারই সাংগঠনিক সভা ছিল আইসিসিআর সভাগৃহে। উপস্থিত ছিলেন দলের রাজ্য নেতৃত্ব। ছিলেন কলকাতা-সহ জেলার নেতা, কর্মীরা। আর সেখানেই বক্তব্য রাখতে উঠে কেঁদে ফেললেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

সংসদে বাজেট অধিবেশনের মধ্যে প্রতি সপ্তাহে তিনি রাজ্যে আসছেন। আর প্রতিবারই কোনও না কোনও দলীয় কর্মীর মৃতদেহে তাঁকে মালা দিতে যেতে হচ্ছে বলে ক’দিন আগেই দুঃখপ্রকাশ করেছিলেন। এবার প্রকাশ্যে কেঁদে ফেললেন। এদিন সেই দুঃখের কথা বলতে গিয়েই আবেগে গলা বুজে আসে তাঁর। বলেন, রাজ্য সভাপতি হিসেবে এটা তাঁর কাছে খুবই কষ্টের সময়। কারণ, প্রায় রোজই কোথাও না কোথাও দলীয় কর্মীর মৃতদেহে ফুল দিতে হচ্ছে তাঁকে।

বক্তব্যের শুরুতেই তিনি বলেন, “রাজ্য সভাপতি হিসেবে আমার কাছে খুব কষ্টের সময়। প্রায় দিনই কোনও না কোনও কর্মীর মৃতদেহের উপরে আমাকে মালা দিতে হয়। পার্টি এগিয়েছে, সফল হয়েছে কিন্তু যখন কোনও কর্মীর জীবনের বিনিময়ে সাফল্য আসে তখন সেটা খুবই পীড়াদায়ক। মাঝে মাঝে আমার নিজেকে খুবই অপরাধী মনে হয়।” এই কথা বলার সময়েই কান্নায় ভিজে যায় ডাকাবুকো দিলীপ ঘোষের গলা।

শুনুন সেই বক্তব্য–

Comments are closed.