মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭

নতুন বছরে নীতুর শুভেচ্ছা, ক্যানসার যেন কেবল রাশির নামই হয়! ঠিক আছেন তো ঋষি?

দ্য ওয়াল ব্যুরো: নতুন বছরের আনন্দে যেন একটু কাঁটা রয়ে গেল কাপুর পরিবারে। একটু যেন উদ্বেগ বাড়িয়ে দিল, ঋষি কাপুরের স্ত্রী নীতু সিংয়ের শুভেচ্ছাবার্তাটি। বছরের প্রথম দিনে সোশ্যাল মিডিয়ায় একটি সুখী পারিবারিক ছবি আপলোড করেন নীতু। সঙ্গে লেখেন, “আশা করি ভবিষ্যতে ক্যানসার কেবল একটি জ়োডিয়াক সাইন হিসেবেই থাকবে।” অনেকেই মনে করছেন, এই কথাটির আড়ালে ক্যানসার রোগের দিকে ইঙ্গিত করেছেন তিনি। আশঙ্কা, এই ইঙ্গিত ঋষি কাপুরের দিকে নয় তো?

দেখে নিন নীতু সিংয়ের সেই ইনস্টাগ্রাম পোস্ট।

প্রসঙ্গত, কয়েক মাস আগে ঋষি কাপুর নিজেই তাঁর ভক্তদের জানিয়েছিলেন, চিকিৎসার জন্য আমেরিকা যেতে হচ্ছে তাঁকে। তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু না জানালেও, গুজব ছড়িয়েছিল, ক্যানসারে আক্রান্ত হয়েছেন এই প্রবীণ অভিনেতা। তাঁর পরিবারের তরফে জানানো হয়, ক্যানসার এখনও নিশ্চিত হয়নি, পরীক্ষা-নিরিক্ষা চলছে। ফলে মনে করা হয়, গুজব সত্যি হওয়ার সম্ভাবনা রয়েছে ভবিষ্যতে।

এই আবহে নীতু সিংয়ের শুভেচ্ছা বার্তায় ক্যানসার নিয়ে বলা কথাটি অনেকের কপালেই দুশ্চিন্তার ভাঁজ ফেলেছে। নতুন বছরের নানা বিধ আনন্দ, শুভেচ্ছার সঙ্গে ক্যানসার যাতে অসুখের নাম না হয়, এমন আশার কথা কেন বললেন তিনি! তবে এই ব্যাপারে অবশ্য ঋষি কাপুর নিজে বা তাঁর পরিবার এখনও নিশ্চিত কোনও ঘোষণা করেননি।

তবে বলিউডে মনীষা কৈরালা, ইরফান খান, সোনালি বেন্দ্রের মতো অভিনেতাদের ক্যানসার-মিছিলের পরে, ঋষি কাপুরের শারীরিক অবস্থা নিয়ে আশঙ্কার পারদ নামছে না।

Comments are closed.