রবিবার, মার্চ ২৪

ব্রিগেডের মিছিল সামলাতে গিয়ে বাসের ধাক্কা, আহত বিধাননগর কমিশনারেটের গোয়েন্দা প্রধান

দ্য ওয়াল ব্যুরো: একদিকে পরপর বাস, অন্যদিকে মানুষের ঢল। ব্রিগেডের সকালে সল্টলেকের সেন্ট্রাল পার্কের অবস্থা ছিল এরকমই। যা সামলাতে গিয়েই বাসের ধাক্কায় আহত হলেন বিধাননগর কমিশনারেটের গোয়েন্দা প্রধান আভারু রবীন্দ্রনাথ। জানা যাচ্ছে, সেন্ট্রাল পার্কের পাঁচ নম্বর গেটের সামনে দুর্ঘটনার মুখে পড়েন তিনি।

গতকাল রাত থেকেই সেন্ট্রাল পার্কে বাড়ছিল তৃণমূল কর্মী-সমর্থকদের জমায়েত। বিভিন্ন জেলা থেকে কয়েকশো বাস সেন্ট্রাল পার্ক চত্বরে এসেই জমা হয়। সকাল থেকেই তাই সেন্ট্রাল পার্কের পাঁচ নম্বর গেটের সামনে বাস ও মানুষের ভিড় বাড়তে শুরু করে। বাসগুলির আসা যাওয়ার জন্য খোলা হয় দু’টি গেট। একদিক থেকে ব্রিগেডমুখী মিছিলকে ছাড়া হয়। অন্য গেট দিয়ে বাস গুলি যেতে শুরু করে। সেই সময়ই জনতা ও বাসের মাঝে পড়ে যান গোয়েন্দা প্রধান। একটি বাস তাঁকে ধাক্কা দেয়। গুরুতর না হলেও আহত তিনি।চলছে চিকিৎসা। 

ব্রিগেডে যোগ দিতে শহরের বিভিন্ন প্রান্ত থেকে ঢুকছে মিছিল। সবচেয়ে বেশি ভিড় হাওড়া,শিয়ালদহ, শ্যামবাজার, হাজরায়। শহরজুড়ে মোট ১০ হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে। মিছিলের জন্য বেশ কয়েকটি রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। এজেসি বোস রোডের একাংশে নো পার্কিং জোন করে দেওয়া হয়েছে। ভোর চারটে থেকে পণ্যবাহী যান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। বিধাননগর কমিশনারেটের গোয়েন্দাপ্রধান আহত হলেও, এখনও পর্যন্ত শহরে বড় কোনও দুর্ঘটনার খবর নেই। ট্রাফিকও নিয়ন্ত্রণে।

পড়ুন-

সাত সকালেই উপচে গেল ব্রিগেড, মমতার ডাকে জনসুনামি কলকাতায়

 

 

Shares

Comments are closed.