শনিবার, জুলাই ২০

বিয়ে করতে চাননি প্রেমিক, তাই অ্যাসিডে পুড়িয়ে দিলেন প্রেমিকা

দ্য ওয়াল ব্যুরো: এবার উলটপুরাণ।  বিয়ে করতে চাননি প্রেমিক, তাই অ্যাসিড হামলা করলেন প্রেমিকা! বাইকে যেতে যেতে হঠাৎই প্রেমিকার আব্দার ছিল, “ তুমি প্লিজ হেলমেটটা খুলে ফেলো, আমি তোমাকে ঠিক করে ছুঁতে পারছি না”।  আর তারপরেই জ্বলে গেল প্রেমিকের মুখ, ঘাড়, বুক।  অভিযুক্ত মহিলাকে বারবার জেরার পরে উঠে আসে তথ্য, তিন বছর ধরে প্রেম ছিল তাঁদের।  ছেলেটি বিয়ে করতে চান না বলে জানিয়েছিলেন তাঁকে।  সহ্য করতে পারেননি তিনি।  বেছে নিয়েছেন তাই এই পন্থা! রাজধানী দিল্লির এই ঘটনায় হতবাক অনেকেই।

১১ই জুন পুলিশের কাছে একটি ফোন আসে, তাতে অভিযোগ করা হয় এক যুগলের উপর অ্যাসিড হামলা করা হয়েছে চলন্ত বাইকে।  তারপরেই পুলিশ স্থানীয় হাসপাতালে পৌঁছে যায়।  সেখানে মেয়েটির শুধুমাত্র হাতে অল্প অ্যাসিডের প্রভাব থাকলেও , ছেলেটির উপর ভীষণরকম বেশি প্রভাব চোখে পড়ে পুলিশের।  পুলিশ বেশ কিছুটা ধন্দেই পড়ে যায়, এমন অ্যাসিড হামলা কী করেই বা হতে পারে, যেখানে ছেলেটির এতটা পুড়ে গেল আর মেয়েটির এত সামান্য আঘাত! শেষ অবধি বারবার জেরায় ভেঙে পড়েন মেয়েটি।  তিনি জানান তাঁর রাগ থেকে তিনি এই কাণ্ড ঘটিয়েছেন, যাতে কোনওভাবেই ছেলেটি আর বিয়ে করতে না পারেন, সেটাই তিনি চেয়েছিলেন।

পশ্চিম দিল্লির ডেপুটি কমিশনার অফ পুলিশ মণিকা ভরদ্বাজ একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, মেয়েটি বিয়ের জন্য এতটাই জেদি হয়ে উঠেছিলেন, তিনি কোনও হিতাহিত জ্ঞানেই ছিলেন না।  আর এই ঘটনা ঘটিয়েছেন।  আপাতত অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে, তদন্ত চলছে।

Comments are closed.