বুধবার, মার্চ ২০

এ বার শ্রীদেবীর ভূমিকায় অভিনয় করবেন দীপিকা!

দ্য ওয়াল ব্যুরো: বি টাউনে কান পাতলেই আজকাল শোনা যাচ্ছে। দীপিকা পাড়ুকোনের নাম। রণবীর সিংয়ের সঙ্গে আগামী নভেম্বরেই বিয়ে তাঁর। তাই বলিউড এখন তাঁদের বিয়ে নিয়েই সরগরম।

কিন্তু এর মধ্যেই প্রকাশ্যে এলো এক নতুন খবর। সূত্রের খবর, শ্রীদেবীর কোনও একটি ছবির রিমেকে এ বার হাওয়া হাওয়াই গার্লের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। তবে শ্রীদেবীর কোন ছবির রিমেক হবে সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। তবে শ্রীদেবীর চরিত্রে প্রিয় অভিনেত্রী দেখতে পাওয়ার খবর দীপিকার ফ্যানরা কিন্তু যথেষ্টই উচ্ছ্বসিত।

সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’-এর পর আপাতত আর কোনও ছবিতেই হাত দেননি দীপিকা। মাঝে অবশ্য শোনা গিয়েছিল বিশাল ভরদ্বাজের আগামী ছবিতে লেডি ডন ‘স্বপ্না দিদি’-র চরিত্রে দেখা যাবে তাঁকে। এই ছবিতে সম্ভবত পিকুর পরে আবার একসঙ্গে কাজ করবেন দীপিকা এবং ইরফান। তবে বিশাল ভরদ্বাজের এই ছবির শ্যুটিং এখনও শুরু হয়নি।

অন্যদিকে শোনা যাচ্ছে এ বার সুপার ওম্যান-এর ভূমিকাতেও দেখা যাবে দীপিকাকে। হলিউডের ছবি ‘ ওয়ান্ডার ওম্যান’-এর থেকে অনুপ্রাণিত হয়েই নাকি তৈরি হচ্ছে এই ছবি। বিনিয়োগ করা হবে প্রায় ৩০০ কোটি টাকা।

তবে আপাতত নাকি বিয়ে নিয়েই মশগুল রয়েছে মিস পাড়ুকোন। তবে বিয়ের পর কোন ছবি নিয়ে পর্দায় ফিরবেন তিনি এখন তার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা।

 

Shares

Leave A Reply