বুধবার, মার্চ ২০

সপ্তাহ কেমন

১৮-জুন- ২৪-জুন

মেষ

পরিবারে শান্তি থাকলেও কাজের জায়গায় অশান্তি হতে পারে। লোকে বদনাম করতে পারে। সুতরাং সাবধানে থাকুন। কথা কাটাকাটিতে যাবেন না। তবে সমস্যায় পড়লে বন্ধুস্থানীয় কেউ আপনাকে সাহায্য করবেন। রাস্তাঘাটে সাবধান।

বৃষ

শরীরের যত্ন নিন। পরিবারের সকলের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। সঞ্চয়ের অভ্যাস করুন। বাড়িতে ও বাইরে নানা বিঘ্ন আসতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে প্রিয়জনদের সঙ্গে পরামর্শ করুন। প্রেমে অশান্তি। অর্থলাভ।

মিথুন

ব্যবসায় জটিলতা বাড়বে তবে সমস্যা কেটে যাবে। প্রেম থেকে অশান্তির আশঙ্কা। চাকরিতে দায়িত্ব বৃদ্ধি। আপাতত ভ্রমণের পরিকল্পনা বাতিল করাই ভালো। বাড়িতে শান্তি বজায় থাকবে। তবে পরিবারের সকলের যত্ন নিন।

কর্কট

কোনও কাজে মন বসবে না। স্বাস্থ্যের যত্ন নিন। টাকাপয়সা নিয়ে সমস্যা না হলেও বাড়ির কারও সঙ্গে বিবাদ হতে পারে। ছেলেমেয়ের পক্ষে শুভ। অতিথিসমাগম হতে পারে। সম্পত্তি কেনার পক্ষে ভালো সময়।

সিংহ 

অর্থ লাভ। শরীর ভালো থাকবে। তৃতীয় কাউকে নিয়ে পরিবারে একটু অশান্তি হতে পারে। সম্পত্তি কেনাবেচা করতে পারেন। ব্যবসায় কেউ ঠকাতে পারে। তাই সাবধান। ব্যবহারে সংযত থাকুন।

কন্যা

অর্থলাভ হতে পারে। কর্মযোগ আছে। চাকরিস্থানে শুভ। ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে লোকজন আসতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। তবে কারও সঙ্গে সম্পর্কে অবনতি হতে পারে।

তুলা

সাবধানে চলাফেরা করুন। আঘাতপ্রাপ্তির আশঙ্কা আছে। কাজের জায়গায় ও ব্যবসায় কোনও পরিবর্তন নেই। তবে সব কাজই সাবধানে করুন। নতুন কারও সঙ্গে আলাপ হয়ে ভালো লাগবে। সন্তানদের দিকে নজর রাখুন।

বৃশ্চিক

পরিবারে কারও সঙ্গে বিবাদ হতে পারে। ছাত্র ও চাকুরিজীবীদের জন্য ভালো সময়। শরীর খুব একটা ভালো যাবে না। বাগবিতণ্ডা থেকে দূরে থাকুন। পরিবারের সকলের সঙ্গে সময় কাটান।

ধনু

কাজ ও ব্যবসায় বিঘ্ন এলেও পরের দিকে সমস্যা কেটে যাবে। বাড়িতে মৃদু অশান্তি। অর্থব্যয়ের দিকে নিয়ন্ত্রণ রাখুন। শরীরের যত্ন নিন। বাবা-মায়ের সঙ্গে সময় কাটান। সম্পত্তি কিনবেন না। বেড়ানোর সম্ভাবনা এখন নেই।

মকর

বাড়িতে কারও সঙ্গে অশান্তি হতে পারে। শরীরের দিকে খেয়াল রাখুন। ভ্রমণ যোগ নেই। অর্থব্যয়ের যোগ। নতুন প্রেম হতে পারে। কর্মক্ষেত্রে খারাপ কিছু নেই। তবে সব বিষয়ে সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ

পারিবারিক অশান্তি হতে পারে।  শরীর খুব একটা ভালো থাকবে না। মনে শান্তি থাকবে না। কাজের চাপ বাড়বে। ব্যবসায় ঝামেলা। কারওকে সাহায্য করতে পারেন। সম্পত্তি কেনার পরিকল্পনা দূরে রাখুন।

মীন

 বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে ঘুরে আসুন। যদিও শরীর নিয়ে ভুগবেন। পারিবারিক ঝামেলা হতে পারে। তবে বেশি কিছু নয়। বাবা-মার শরীর ভালো থাকবে না। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন।
 

 

Shares

Leave A Reply