সোমবার, নভেম্বর ১৮

দিন কেমন

৯ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) আজ সন্ধ্যায় পরিবারের সঙ্গে কথাকাটাকাটি হতে পারে। পরিবার-পরিজন এমন কিছু জিনিস দাবি করবেন, যে তিক্ততা বাড়বে। চেষ্টা করুন আজ সন্ধ্যার ভিতরেই সমাধান করতে।

টরাস (২০ এপ্রিল-২১ মে) আজ সাবধানে খরচ করুন। বিশেষ করে আপনি যদি দামী কিছু কেনার পরিকল্পনা করে থাকেন। প্রিয়জনদের জন্য কোনও বিশেষ উপহার বা তাদের নিয়ে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

জেমিনি (২১ মে-২১ জুন) কেউ খারাপ ব্যবহার করলেও আপনি মাথা ঠান্ডা রাখুন। যারা আপনার বিরুদ্ধে চক্রান্ত করছে, তারা সফল হবে না।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) সময়টা একটু গোলমেলে যাবে। কম্পিউটার বা প্রিন্টার খারাপ হয়ে যেতে পারে। প্রতিশ্রুতি রাখতে পারবেন বলে নিশ্চিত হলে তবেই কারওকে কথা দেওয়ার কথা ভাববেন। কারও থেকে উপদেশ চাইবেন না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আজ নেবেন না।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  আর্থিক সমস্যার সমাধান হবে আজ। প্রাপ্য টাকা ফেরত পাবেন। আর্থিক ক্ষতিপূরণও পেতে পারেন। বড়সড় কিছু কেনার সিদ্ধান্ত আজ নিতে পারেন।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) নিজের শরীর ও স্বাস্থ্যের দিকে নজর দিন। আগামী দিনে কোনও সমস্যার সমাধান করার জন্য শরীর ঠিক রাখা জরুরি।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) অনেক আগে ভাবা কোনও পরিকল্পনা আজ আবার মনে পড়ে যেতে পারে। যাদের পরিকল্পনা তারা যদি অনুমোদন নাও করে, আপনি এগিয়ে যেতে পারেন। সফল হবেন।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) আজ বস বা বসস্থানীয় কারও সঙ্গে কোনও সমস্যা নিয়ে একান্ত ভাবে কথা বলতে পারেন। ব্যক্তিগত জীবনে কোনও আনন্দদায়ক মুহূর্ত আসতে পারে।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) আপনার অনুভূতি ও পরিকল্পনা কারও সঙ্গে শেয়ার করবেন না। সামান্য দূরত্ব রাখলেও আপনার সহকর্মী বা আত্মীয়দের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে য়াবে এমন নয়।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) বস বা বসস্থানীয় কারও সঙ্গে একটি কাছের সম্পর্ক তৈরি হতে পারে আজ। হয়তো তাঁর রুচির সঙ্গে আপনার রুচি মিলে যাবে। ফলে কাজের জায়গায় আপনি পুরস্কৃত হবেন।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) কোনও ইচ্ছের পিছনে অন্ধ ভাবে দৌড়োবেন না। লাভ হবে না। শান্ত ভাবে দিনটা কাটান। খামখেয়ালিপনা করবেন না।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) পরিকল্পনা করা থাকলেও সেই মতো সব কিছু হবে না আজ। তবে হতাশ হবেন না। শীগগরই পরিস্থিতি বদলাবে। অন্য কোনও বিষয়ে আপনার আগ্রহ তৈরি হবে।

 

 

Leave A Reply