সোমবার, নভেম্বর ১৮

দিন কেমন

  • 35
  •  
  •  
    35
    Shares

রাশিফল

৮ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) আজ রোমান্টিক সম্পর্কের জন্য দিনটা আদর্শ। মন চাইলে ভেসে যান কোনও অ্যাডভেঞ্চারে। তবে একটা কথা মাথায় রাখবেন, নিজের আবেগকে প্রাধান্য দিলে চলবে না, সঙ্গীর অনুভূতির দিকে খেয়াল রাখুন।

টরাস (২০ এপ্রিল-২১ মে) আজ সন্ধেটা শান্ত পরিবেশে কাটান। কোনও জরুরি বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আজ নেবেন না। আজ খালি নিজের সঙ্গে সময় কাটান।

জেমিনি (২১ মে-২১ জুন) আজ সকালে আপনার মানসিক অস্থিরতা থাকবে, সবকিছুই অনিশ্চিত মনে হবে। রিল্যাক্স করুন। শান্ত মনে আপনার সমস্যাগুলো নিয়ে ভাবুন। সমাধান বেরোবে।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) পরিবার-পরিজনের কথা বেশি করুন ভাবুন আজ। বোঝার চেষ্টা করুন, তারা কী চায় আপনার কাছ থেকে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন, যাতে আপনার ও পরিবারের ভালো হয়।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট) আজ কোনও বিষয়ে আপনাকে হস্তক্ষেপ করতে হতে পারে। তেমন হলে আপনার মন যা বলে, তাই করুন। এমন কিছু করবেন না যাতে বিরাট আর্থিক লেনদেন করার দরকার পড়ে। তাই সাবধানতা অবলম্বন করুন।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) পেশায় বিপুল সাফল্য পাবেন। আপনার দক্ষতা দেখে অনেকে ঈর্ষান্বিত হয়ে পড়বেন। আর্থিক ভাবে এই মুহূর্তে বিরাট কোনও লাভের আশা করবেন না। তবে কেরিয়ারে অগ্রগতি হবেই।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) লক্ষ্যে পৌঁছতে আপনাকে অন্য পথ নিতে হতে পারে আজ। তবে বিকেলের দিকে দেখবেন বাধা অনেকটা কেটে গেছে। তা হলেও ছোটখাটো বাধার জন্য মানসিক ভাবে তৈরি থাকুন।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। বন্ধুই হোক বা সঙ্গী, নিজের মনের কথা তাঁদের খুলে বলুন। তাঁদের উপহার দিন, ভালোবাসুন।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) কোনও বিষয় নিয়ে মনের মধ্যে উদ্বেগ থাকলে, বিশ্বস্ত কাউকে খুলে বলুন। সমাধান হতে পারে। আপনার টিম যদি কোনও কাজের সিদ্ধান্ত নেয়, সেটা আপনি অবশ্যই খতিয়ে দেখে নেবেন।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটা ভালো নয়। প্রতিযোগীদের আক্রমণের মুখে পড়তে পারেন। সহকর্মী ও পরিবারের সকলের সঙ্গে আলোচনা করে সমস্যার সমাধান করুন।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) কাজ করতে করতে একটু ক্লান্তি আসবে আজ। কারও সঙ্গে কথা বলতে ইচ্ছা করবে না। তবে শীগগরই আপনার রোমান্টিক মুড ফিরে আসবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) কাজের চাপ থাকলেও বিকেলের পরে এমন কারও সঙ্গে যোগাযোগ হবে যে মন ভালো হয়ে যাবে। কারও সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্রপাত হতে পারে। নিজের সৃজনশীলতাও বাড়বে।

 

 

Leave A Reply