শনিবার, সেপ্টেম্বর ২১

দিন কেমন

২৭ মে, ২০১৮

এরিস (২০ মার্চ-২০ এপ্রিল) আজ আপনার জীবনসঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন। আপনার মুড থাকবে রোমান্টিক। পড়াশোনা ও ব্যবসার জন্য শুভ। স্বাস্থ্য নিয়ে সাবধান থাকবেন। নিয়মিত ব্যায়াম করুন।

টরাস (২০ এপ্রিল-২১ মে) শিক্ষায় সাফল্য পাবেন। চাকরিজীবীরা আত্মবিশ্বাস নিয়ে কাজ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও অনুষ্ঠানে যেতে পারেন। মন আনন্দিত থাকবে। ব্যবসায়ীরা দূরে যেতে পারেন। খেলোয়াড়রা পুরস্কার পেতে পারেন।

 জেমিনি (২১ মে-২১ জুন )  জীবনের ভারসাম্য ফের ফিরে আসবে। তবে সময় লাগবে। আপনা লক্ষ্যের দিকে এগিয়ে যান। শরীর ভালো থাকবে।

 ক্যানসার (২১ জুন-২১) জুলাই  আপনি আজ যে ভাবে সমস্যার সমাধান করবেন, আপনার সহকর্মীরা তারিফ করবেন। ঘনিষ্ঠ সঙ্গীর সঙ্গে আজ রোমান্টিক সময় কাটান।  উপহার দিন, ডিনারে নিয়ে যান।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  কোনও একটা বিষয় আপনাকে ভাবাচ্ছে। যা নিয়ে আপনি ভাবছেন, তা নিয়ে একটু গবেষণা করুন। দেখবেন সমস্যা কেটে গেছে। সম্পত্তি নিয়ে গোলমাল হলে মাথা গরম করবেন না।

 ভার্গো (২৩ অগস্ট২৩ সেপ্টেম্বর ) যে সব লক্ষ্যে কোনওদিন পৌঁছবেন বলে ভাবতে পারেননি, সেই সব সত্যি হতে চলেছে। নিজের ভাগ্যে বিশ্বাস করুন। ধৈর্য ধরুন।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) ব্যক্তিগত উদ্যোগে কোনও প্রজেক্ট নিয়ে অনেকদিন আটকে রয়েছেন। দেখবেন এ বার সেই প্রজেক্ট সফল রূপ পেতে চলেছে। যে সব বিষয় নিয়ে জটিলতা ছিল সে সব কেটে গিয়ে আপনাকে আত্মবিশ্বাসী করে তুলছে।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর)  আপনার সৃজনশীল ও কল্পনাশক্তি দিক নিয়ে নেমে পড়ুন কাজে। কাজ জমিয়ে রাখবেন না। নিজের দক্ষতাকে আপনি ব্যবহার করুন।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর)  কর্মক্ষেত্রে ও পারিবারিক ক্ষেত্রে সামনের দিকে এগিয়ে যাওয়ার সময়। কারও সঙ্গে আলাপ ও বন্ধুত্ব হতে পারে। পরে প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)   কর্মক্ষেত্রে জটিলতা। বসের সঙ্গে ঝামেলা হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। ঘনিষ্ঠ সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও সহজ হবে। ওঁকে কিছু উপহার দিন।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আপনি সৎ উদ্দেশ্যে কাজ শুরু করতে চাইলেও অনেকে আপনাকে বিশ্বাস করতে চাইবে না। পরে অবশ্য সব ঠিক হয়ে যাবে।  সম্পর্কের ক্ষেত্রে আপনি যে নিরাপত্তা চান তা পাবেন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) অফিসে কেউ আপনাকে নিরাপত্তা দেবে। সেই ব্যক্তির সঙ্গে থাকুন। ঘনিষ্ঠ সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

Leave A Reply