শনিবার, সেপ্টেম্বর ২১

দিন কেমন

২৬ মে, ২০১৮

এরিস (২০ মার্চ-২০ এপ্রিল)  আজ অ্যাডভেঞ্চার আপনাকে এমন জায়গায় নিয়ে যাবে, যা আপনি কল্পনাতেও ভাবেননি। সব কাজ ফেলে রেখে বেরিয়ে পড়ুন। সঙ্গে এমন কাউকে নিয়ে যান যাঁর অনেক এনার্জি।

টরাস (২০ এপ্রিল-২১ মে) আপনি মাঝে মাঝে নিজের জন্য খরচ করতে ভালোবাসেন। আজও তেমন কিছু খরচ হয়ে যাবে। যেমন ডিজিট্যাল জিনিস, গৃহস্থালীর জিনিস। কিন্তু ভেবেচিন্তে ব্যয় করুন। কারণ, কারওকে সাহায্য করতে টাকার প্রয়োজন হবে।

জেমিনি (২১ মে-২১ জুন ) অন্যদের সঙ্গে কথাবার্তায় নিজের সুন্দর দিকটি তুলে ধরুন। কেউ যদি সিরিয়াস বিষয় নিয়ে কথা বলতে চায়, তাকে থামিয়ে দিন। বলুন, এটা ঠিক সময় নয়।

 ক্যানসার (২১ জুন-২১ জুলাই)  হঠাৎ বৈপ্লবিক কিছু করে ফেলতে ইচ্ছে করবে। কাউকে আঘাত না করে যা ইচ্ছে করুন। অনেকে আপনার ব্যবহার দেখে বিস্মিত হবে, বা ভয় পাবে। কিন্তু আপনার রূপ দেখে অনেকে আপনার ফ্যান হবে।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  আপনার লাজুক ভাব কেটে যাবে। আপনার মধ্যে একটা নেতৃত্ব দেওয়ার ক্ষমতা তৈরি হবে। আপনার প্রতি সবাই আকৃষ্ট হবে। কেউ আপনার প্রেমেও পড়তে পারে।

ভার্গো (২৩ অগস্ট২৩ সেপ্টেম্বর ) আপনি নিজেকে স্বনির্ভর ভাবতে ভালোবাসেন। আপনি সত্যিই কিছুটা স্বনির্ভর। কিন্তু এখন আপনি বন্ধু ও পরিবারকে পাশে চাইবেন। এতে লজ্জার কিছু নেই। বরং সকলের সঙ্গে আপনার সম্পর্ক গভীর হবে।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  কারও বিশ্বস্ত সঙ্গী না হয়ে বরং নিজের হাতে তুলে নিন নেতৃত্ব। আপনার প্রথম দিকে অস্বস্তি হবে, কিন্তু দেখবেন আপনি এই ভূমিকার জন্য সঠিক লোক। আপনি সবাইকে ঠিক রাস্তা দেখিয়ে নিয়ে যাবেন।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর)  আজ যদি ছুটি থাকে, তা হলে নিজের কাজে মনোনিবেশ করুন। কাজের ক্ষেত্রে একটি সমস্যা হবে। আপনার বস সমাধান না করে আরও ঝামেলা বাড়াবেন। তবে তিনি আপনার ভূমিকা দেখে মুগ্ধ হবেন।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর)  ঘর ছেড়ে যাযাবরের মতো বেরিয়ে পড়ার ইচ্ছে করছে আপনার। মনে হচ্ছে, চাকরি ছেড়ে, বাড়ি ভাড়া দিয়ে কোথাও দীর্ঘ সময়ের জন্য চলে যেতে। তবে সেটা না করে আপনি দু-একদিনের জন্য কাছেপিঠে ঘুরে আসুন। সঙ্গে নিয়ে য়ান আপনার মতোই কাউকে।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) কারও সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে রয়েছে আপনার। সেটা আরও খারাপ হবে। আপনি সেই ব্যক্তির সঙ্গে খোলাখুলি কথা বলুন। সম্ভবত মিটে যাবে।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আপনি চিরাচরিত প্রথায় বিশ্বাসী নয়। আপনি এখন নতুন, অদ্ভুত, খাপছাড়া কোনও জিনিস নিয়ে মেতে থাকবেন। তবে সামনের দিকে তাকিয়ে এগোন। যারা আপনাকে বুঝতে পারেন না, তারাও আপনার পাশে থাকবেন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) নিজের কাজে মন দেবেন না, না অন্য কারও বিষয়ে মাথা ঘামাবেন, বুঝে উঠতে পারবেন না। চারদিকে অনেক কিছু ঘটছে, আপনি যা জানতে চান। এতে আপনার লাভ হবে না। তার চেয়ে নিজেকে নিরস্ত করে নিজের কাজে মন দিন।

Leave A Reply