সোমবার, নভেম্বর ১৮

দিন কেমন

২৫ মে, ২০১৮

এরিস (২০ মার্চ-২০ এপ্রিল) সিটবেল্ট বেঁধে সোজা হয়ে বসুন, কারণ আপনি আজকের দিনের জন্য যা পরিকল্পনা করেছিলেন, তা ঠিক মিলবে না। তবে আপনি যে নতুন এই চ্যালেঞ্জ অপছন্দ করবেন, তা নয়। সবচেয়ে বড় কথা, শেষ পর্যন্ত ফল ভালো হবে।

 টরাস (২০ এপ্রিল-২১ মে) আপনি ভাবছিলেন আপনারা দুজন স্রেফ বন্ধু। সে ভাবেই দুজনে দূরত্ব রেখে চলছিলেন, যদিও লোকে তা মনে করে না। আপনারা দুজন হাল্কা ভাবে যে টুকু রোমান্টিক কথা বলেছেন, তার থেকে গভীর সম্পর্ক তৈরি হতে পারে।

 জেমিনি (২১ মে-২১ জুন )  অ্যাডভেঞ্চারে মাতুন। নিজে খবর তৈরি করুন। সঙ্গে কাউকে নিয়ে নিন, যদি তারও আগ্রহ থাকে। কোনও ফোন পেয়ে মন ভালো হয়ে যেতে পারে।

 ক্যানসার (২১ জুন-২১ জুলাই)  বেড়াতে যেতে ইচ্ছে করছে, কিন্তু সময় নেই আপনার। তাই দু-একদিনের জন্য চলে যান কাছে পিঠে। আপনি স্বাধীনচেতা ও নিজের জীবনের নিয়ন্ত্রণ নিজের হাতে রাখতে ভালোবাসেন। ঘনিষ্ঠদের বলে যান আপনি কোথায় যাচ্ছেন।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট) এমন কারও সঙ্গে দেখা হতে পারে যিনি আপনাকে স্বাধীনতার মর্ম শেখাবেন। তিনি হয়তো আপনার কাছে বেশিদিন থাকবেন না, কিন্তু যে কদিন থাকবেন, আপনি সেটুকু সময় উপভোগ করুন।

ভার্গো (২৩ অগস্ট২৩ সেপ্টেম্বর ) আজ খালি রোমান্টিক হয়ে থাকার দিন। যা যা ঘটবে, আপনার প্রেমের সম্পর্ক গভীর হবে তাতে।  সঙ্গীকে বোঝান তাকে আপনি কত ভালোবাসেন। তার মানে মূল্যবান উপহার দিতে হবে তা নয়।  অনুভূতিটাই আসল।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  আপনার সঙ্গী, বস ও সহকর্মীরা সবাই আপনার উপর একটু অসন্তুষ্ট থাকবেন। তবে ভয় পাওয়ার কিছু নেই। কথা বলে ডিনার খেয়ে মিটিয়ে নিন। এমন কাউকে সঙ্গে নিয়ে যান যে আনন্দ করতে জানে।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর)  অবাক করে দেওয়ার মতো কিছু ঘটবে আজ।তবে আপনি সামলে নেবেন ও কোনও অসুবিধেই হবে না। দিনের শেষে আপনার এটাই মনে হবে যে, জীবন যেমন চলছে চলুক।মাঝে মাঝে নিয়ন্ত্রণ অন্যের উপর ছেড়ে দিলে একটু বিশ্রাম পাওয়া যায়।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) অনেক পরিশ্রম করেছেন, এ বার একটু উপভোগ করুন। আপনি এই সময়ের জন্য এনার্জি বাঁচিয়ে রেখেছেন। তবে কারও হাতে নিয়ন্ত্রণ তুলে দেবেন না। আপাতত আনন্দ করুন।

 ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)   আজ আপনার মুড ভালো থাকবে না। সবাই আপনাকে দেখে একটু অবাক হয়ে যাবে। আপনি আচরণে সতর্ক থাকুন, না হলে সংঘর্ষ অনিবার্য। তবে সাবধান থাকলে, মেজাজকে নিয়ন্ত্রণে রাখলে আপনার জয় হবেই।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি )  অর্থ ও প্রেম হাতে হাত ধরে আসবে আজ। ভালোবাসার মানুষটির সঙ্গে ব্যবসায় পার্টনারশিপ হতে পারে। তবে যাই করুন, বিশ্বাসী কোনও পেশাদার ব্যক্তিকে দিয়ে সব পরীক্ষা করে নিন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) আবেগে ভেসে যাবেন আজ। মনে খচখচ করছে, এমন কিছু বিষয় নিয়ে আপনি কথা বলার জন্য প্রস্তুত। কিন্তু শোনার জন্য প্রস্তুত কি কেউ? মন শক্ত করে কথা বলার জন্য তৈরি হোন। আর যাই হোক, আপনার খুব একটা অসুবিধে হবে না।

Leave A Reply