সোমবার, নভেম্বর ১৮

দিন কেমন

২৪ মে, ২০১৮

এরিস (২০ মার্চ-২০ এপ্রিল) আজ আপনাকে কেউ প্ররোচিত করতে পারে। তাতে কান দেবেন না, মাথা ঘামাবেন না। নিজেকে ঝামেলার মধ্যে জড়াবেন না। বন্ধুদের সহানুভূতি দেখান, কিন্তু তাদের সমস্যার সমাধান তাদেরই করতে দিন।

 টরাস (২০ এপ্রিল-২১ মে) কাউকে কোনও কাজে সাহায্য করার আগে দেখে নিন আপনার নিজের কাজের তালিকায় কী কী আছে। অন্যের কাজ যদি পরে করলে হয়, তাই করুন। না হলে আপনি ক্লান্ত হয়ে পড়বেন এবং কাজ ভন্ডুল হয়ে যাবে।

 জেমিনি (২১ মে-২১ জুন )  আজ মনটা ফুরফুরে থাকবে। পোশাক আশাক যা ভালো লাগে কিনে ফেলুন। তবে সেটা যেন সত্যিই খুব পছন্দের হয়। আপনার সৃজনশীল দিকটি আজ ফুটে বেরোবে।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) সকলের সঙ্গে একটা দূরত্ব রাখতে হয়তো আজ পারবেন না, তবে কেয়ারটেকার হয়ে বসবেন না যেন! বন্ধু বা আত্মীয়ের কোনও খবরে আপনি আবেগতাড়িত হয়ে পড়তে পারেন। তাদের বলুন যে আপনি তাদের সঙ্গে আছেন। কিন্তু নিজের কাজও শেষ করুন।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট) আপনি আগে যা যা বিশ্বাস করতেন, তার থেকে আপনি বেরিয়ে আসবেন। তবে পুরনো ধ্যানধারনাকে পুরো ফেলে দেবেন না। সেগুলিকে একটু রদবদল করে নিন।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর ) আজ আপনাকে কেউ গাইড করবে। হতে পারে আপনি নিজেই আপনাকে পথ দেখাবেন। আশপাশের লোকজন কিছু নিয়ে হট্টগোল করলে তাদের বারণ করুন। অভয় দিন। তবে অন্যদের কথা ও তাদের মতামতও শুনুন।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  কোনও কিছু নিয়ে বেশি বাড়াবাড়ি করবেন না। হয়তো আপনি আপনার অভীষ্টে পৌঁছে যাবেন, কিন্তু ক্লান্ত হয়ে পড়বেন। একটু কম পরিশ্রম করলে আপনার সাফল্য খাটো হবে না। অগ্রাধিকার বুঝে এগোন।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর)  আজ একটু আরাম করুন। অকারণে অতিরিক্ত পরিশ্রম করবেন না। আপনি হয়তো ভাবছেন যে একটু বাড়তি পরিশ্রম করলে ক্ষতি নেই, কিন্তু সেটা ঠিক নয়। আজ ভালো করে খান আর বিশ্রাম নিন।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) অতিরিক্ত দায়িত্ব নিয়ে ফেলেছেন। দায়িত্ব সবার মধ্যে ভাগ করে দিন। কাজটা সুষ্ঠু ভাবে হবে। সবার সঙ্গে প্রজেক্ট নিয়ে আলোচনা করে কয়েক জনকে বলুন কাজটা শেষ করতে।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)  অপেক্ষা করে দেখার আজ সুযোগ হবে না। সরাসরি কাজে নেমে পড়তে হতে পারে। কারণ আপনার পার্টনার তাই চান। তবে কাজ শেষ করার জন্য কারও উপর চাপ দেবেন না। তাতে সাফল্য আসতে দেরি হবে।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি )  কাজের খুঁটিনাটি নিয়ে আটকে থাকবেন না। বরং কাজটা এগিয়ে নিয়ে যান। একটু ঝুঁকি নিন প্রয়োজনে। আপনার স্বপ্ন নতুন রূপ পাবে।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) আজ মনের কথা চেপে রাখবেন না। তবে কাদের কাছে মনের কথা প্রকাশ করছেন, সেটা বুঝে নিন। আপনি আজ আবেগতাড়িত থাকবেন। ফলে কথাবার্তায় সাবধান। কাজের জায়গায় যেন আপনার আবেগ প্রকাশ না পায়। বন্ধুদের সঙ্গে কথা বলুন।

Leave A Reply