রবিবার, মার্চ ২৪

দিন কেমন

২৩ মে, ২০১৮

এরিস (২০ মার্চ-২০ এপ্রিল) আপনার বুদ্ধিজীবী সত্ত্বাকে এগিয়ে নিয়ে যান আজ। আপনি কিছু পড়ে বা কোনও কথা শুনে অনুপ্রাণিত বোধ করবেন। এমন কোনও গ্রুপ গড়ে তুলুন যেখানে নানা বিষয় নিয়ে আলোচনা হবে। আপনার কথা শুনে সকলে মুগ্ধ হবে।

 টরাস (২০ এপ্রিল-২১ মে) আজ আপনার কেরিয়ারের পক্ষে শুভদিন। এর জন্য আপনাকে অনেকে সাহায্য করবে। আপনি জুনিয়র সহকর্মীদের সহযোগিতা করুন। সারা জীবন তাঁরা আপনার প্রতি কৃতজ্ঞ থাকবেন।

 জেমিনি (২১ মে-২১ জুন) কাজ আর উদ্যম আপনাকে ঘিরে থাকবে আজ। অ্যাডভেঞ্চারে মাতুন। প্রথমে কিছু নিয়ে আলোচনা করে নিয়ে পুরো এনার্জি নিয়ে আজ মাঠে নেমে পড়ুন।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই আজ আপনার মন অন্তর্মুখী থাকবে। বাইরের জগতে যা দেখা যায়, তার চেয়ে বেশি কিছু যে মনোজগতে আছে, তা আপনি উপলব্ধি করবেন। এমন কিছু আবিষ্কার করে ফেলতে পারেন যাতে অন্য কারও বদনাম হবে। আপনি নিজেকে তাতে জড়াবেন না।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট) অনেকে মিলে আনন্দ করতে করতে এমন কারও প্রতি নজর পড়তে পারে, যার সঙ্গে আপনার মনের মিল হবে। তখন সবাইকে ছেড়ে একান্তে কথা বলতেই ভালো লাগবে। তবে বেশি ঘনিষ্ঠ হওয়ার আগে তাঁর মনোভাবটা জেনে নিন।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর)  আজ আপনার অগ্রাধিকার কোনটা, তা বুঝে কাজ করুন। একসঙ্গে নানা বিষয় নিয়ে মাথা ঘামাতে গিয়ে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। মাথা কাজ করবে না। কাজে ভুল হবে। তার চেয়ে আপনি বুঝতে চেষ্টা করুন কী ভাবে কোনটা জরুরি, সেটা করুন।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  যে টাকা অন্য দিন বেশি মনে হয়, আজ সেটাই মনে হবে ঠিক পরিমাণ। মন চাইলে অ্যাডভেঞ্চারে মাতুন। আপনার ভিতরের এনার্জি সবাইকে উৎসাহিত করবে। অবসর সময় কাটান।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর)  আজ মনের ও ষষ্ঠ ইন্দ্রিয়ের কথা শুনে চলুন। প্রথমে মনে হবে যেন ঠিক হচ্ছে না। ঘনিষ্ঠ জনেদের সঙ্গেও বেশি মাখামাখি করবেন না। নিজের মতো থাকুন আজ।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) আজ বৈচিত্র্য, রোমান্টিক সম্পর্ক ও সামাজিক মেলামেশার দিকে ঝোঁক যাবে আপনার। কফিশপে বন্ধুর সঙ্গে অনেক সময় কাটাতে গিয়ে ভুলে যাবেন কত সময় কাটল। মন হাল্কা থাকবে।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)  আজ অন্যের উপর নির্ভর না করে নিজেই কাজে নেমে পড়ুন। একাই অনেক কাজ করে ফেলতে পারবেন। আগে কাজের একটা তালিকা করে নিয়ে কাজে নামুন। দিনের শেষে আরাম করুন।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) নিজের মতো করে দিনটা কাটান আজ। মনের কথা লুকোবেন না। ভালো পোশাক পরুন। নিজের মনের মতো বন্ধুদের সঙ্গে থাকুন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) আচমকা কোনও সম্পর্কের গভীরে যাবেন না।  হাঁস যেমন পাঁক গায়ে না লাগিয়ে বেরিয়ে আসতে পারে, আপনিও তেমন করে সব কিছুর মধ্যে থেকে বেরিয়ে আসুন। তাতে আপনার ভালো হবে।

Shares

Leave A Reply