মঙ্গলবার, এপ্রিল ২৩

দিন কেমন

২২ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) আপনি এমনিতে উদার মনের মানুষ। কিন্তু আজ থেকে পরের কয়েকদিন আপনি বুঝেশুনে খরচ করুন। বিশেষ করে টাকাপয়সা নিয়ে সাবধান। আগামী কয়েকদিন নিজের অর্থ, হিসেব সব নিজের দায়িত্বে রাখুন।

টরাস (২০ এপ্রিল-২১ মে) বন্ধুবান্ধব ও ঘনিষ্ঠদের সঙ্গে মতপার্থক্য হতে পারে। খুব কাছের সম্পর্ক, এমন কারও সঙ্গে সংঘাত বাধতে পারে। কারও সঙ্গে খারাপ ব্যবহার বা সম্পর্ক শেষ করে দেওয়ার আগে ভালো করে ভাবুন। সম্পর্কটাকে সময় দিন, ঠিক হয়ে যাবে।

জেমিনি (২১ মে-২১ জুন) মানসিক অশান্তি থাকবে, অথচ কারণটা বুঝতে পারবেন না। কিছুতেই শান্তি পাবেন না। যেগুলো থেকে এমনিতেই স্ট্রেস বাড়ে, সেগুলোকে ঝেড়ে ফেলুন মন থেকে। কারও সঙ্গে সম্পর্কের টানাপোড়েন থাকলে, তার সঙ্গে আলোচনার জন্য অন্য দিন বেছে নিন।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) কোনও কিছুকে ব্যক্তিগত ভাবে নেবেন না আজ। লোকের ব্যবহারে বিরক্ত লাগবে। তেমন হলে কাউকে কাউকে এড়িয়ে চলুন। কাজে মন দিন, সময়ে কাজ শেষ করুন। বিকেলের দিকে ভালো কোনও বন্ধুর সঙ্গে একান্তে কথা বলুন।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট) আজ কর্তৃপক্ষ স্থানীয় লোকেদের থেকে দূরে থাকুন। কারও ব্যবহার খারাপ লাগতে পারে ও আপনি মানসিক ভাবে কষ্ট পেতে পারেন। সাধারণ সমালোচনাও আপনি নিতে পারবেন না। তার চেয়ে চুপচাপ নিজের কাজ করুন।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর)  আজ এমন কোনও পরিস্থিতি হতে পারে যে আপনার মাথা গরম হয়ে যাবে ও আপনি লোকের সঙ্গে খারাপ ব্যবহার করে ফেলবেন। তাই আজ একদম চুপচাপ থাকুন।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  আজ নিরপেক্ষতা বজায় রাখুন। কারও পক্ষ নেবেন না। কোনও অনুষ্ঠানে যেতে হলে যদি কারও পক্ষ নিতে হয়, সেটা না করাই ভালো। তার চেয়ে অন্য কাজে চলে যান। কাল থেকে সব ঠিক পথে চলবে।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর)  আজ আপনাকে কেউ আটকাতে পারবে না। নতুন আইডিয়া দিয়ে সবাইকে তাক লাগিয়ে দেবেন। নিজের উপর বিশ্বাস রাখুন, সবাই আপনার কথাই শুনে চলবে।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) অন্য কারোও চাপে কোনও সিদ্ধান্ত নেবেন না আজ। সব কিছু বুঝেশুনে, সময় নিয়ে পরে সিদ্ধান্ত নিন। দরকার হলে ঘনিষ্ঠ কোনও বন্ধুর সাহায্য নিন।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)  এনার্জি বাঁচিয়ে রাখুন। অন্যদের নিয়ে স্ট্রেস হবে। সবাইকে একমত করার চেষ্টা করে ব্যর্থ হবেন। কথা বলুন, আলোচনা করুন। নতুন কারও সঙ্গে আজ বন্ধুত্ব হতে পারে।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) অভীষ্ট লক্ষ্যে পৌঁছতে পারবেন। বড় করে ভাবুন। আপনি জানেন আপনি কী চান ও কী করে তা পাওয়া যায়। আপনি তাড়াহুড়ো করবেন না। লক্ষ্যে পৌঁছতে পরিবার ও বন্ধুদের ছেড়ে যাবেন না।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) আপনি নিজেকে উদার বলেই জানেন। কিন্তু আজ এমন পরিস্থিতি হতে পারে যে আপনি ততটা উদার থাকতে পারবেন না।  কেউ আপনাকে প্ররোচিত করতে পারে। তেমন হলে আলোচনা থেকে সাময়িক ভাবে উঠে যান।

Shares

Leave A Reply