মঙ্গলবার, এপ্রিল ২৩

দিন কেমন

২০ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) অন্য কারও শুরু করা প্রজেক্টে আপনার হাতে আসবে ও আপনি সাফল্য পাবেন। অন্যদের চাপিয়ে দেওয়া স্বপ্নের উপর খুব নির্ভর করবেন না। তবে কাউকে বিশ্বাস করা জরুরি। সত্য ও মিথ্যার মধ্যে তফাৎ করতে শিখুন।

টরাস (২০ এপ্রিল-২১ মে) সিরিয়াস কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য আজ দিনটা ঠিক নয়। প্রমাণ করতে হবে যে আপনি ঝুঁকি নিতে পারেন। তা যদি না পারেন তা হলে নিজের কাজ নিয়ে লোকের সঙ্গে আলোচনা করতে হবে না।

জেমিনি (২১ মে-২১ জুন) নতুন লোকজনের সঙ্গে পরিচয় হতে পারে, যাদের আপনি আপনার দক্ষতা দেখাতে পারবেন। মিটিং থাকলে তা এড়িয়ে যাবেন না। আপনার সঙ্গীরা আপনার মতামত আজ জানতে চাইবেন। আপনার কর্তৃত্ব প্রতিষ্ঠা হবে।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) টাকাপয়সা ও সম্পত্তি নিয়ে বাধাবিঘ্ন আসবে। সামলে চলুন।  তা না হলে লোকে আপনাকে ব্যবহার করবে।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  আপনার কৌশল ও বুদ্ধি দিয়ে সমঝোতা সূত্র বার করতে পারবেন। নিজের লোকজনের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। সঙ্গীর সঙ্গে থাকার সময় মনটা খুব খুশি থাকবে।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) আপনার কর্মক্ষেত্রের পরিবেশ থাকবে খুবই শান্ত ও ঢিলেঢালা। ফলে একঘেয়েমি আসতে পারে। কাজের ধরন বদলে ফেলে বা বিজনেস ট্যুরে বাইরে গেলে ভালো লাগবে।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  বাড়ির লোকজনদের নিয়ে বাইরে ঘুরে আসুন, তবে খরচের দিকটি দেখবেন। কৃপণতা করবেন না, কিন্তু বেশি ব্যয় করলে তা আপনার সঙ্গীর ভালো লাগবে না।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর)  দিনের প্রথমেই বেশি কাজ করে এনার্জি নষ্ট করবেন না। একটু ধীরে সুস্থে কাজ করলে নতুন কিছু করার উদ্যম থাকবে। নতুন কিছুর প্রতি আগ্রহ তৈরি হবে।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর)  আপনার কাজের সাহায্যে এক জন প্রতিপত্তিশালী মানুষকে পাশে পেয়ে যাবেন আজ। অনেক দিনের স্বপ্নের কোনও প্রজেক্ট বাস্তবায়িত হতে চলেছে।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) আজ নতুন কোনও কাজ শুরু করবেন না। তবে কাজের ভবিষ্যৎ নিয়ে কথাবার্তা বলতে পারেন। নিজেকে হিতাকাঙ্খী বলে প্রতিষ্ঠা করুন।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) ভবিষ্যতের বিষয়ে আলোচনা করুন আত্মবিশ্বাসের সঙ্গে। আপনার শত্রুরা আপনাকে অপমান করতে সাহস পাবে না।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) সবাইকে অপ্রত্যাশিত ভাবে খুশি করুন। আপনার যাকে ভালো লাগে, সে-ও আপনাকে তার ভালোবাসার কথা জানাবে। সঙ্গীর সঙ্গে সন্ধ্যেবেলা দারুণ কাটবে।

Shares

Leave A Reply