শনিবার, মার্চ ২৩

দিন কেমন

১৯ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) আজ আপনি নিজেকে নেতা হিসেবে প্রতিষ্ঠা করতে পারবেন। সকলে আপনার নেতৃত্ব মেনে নেবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা আপনাকে অন্য চোখে দেখবে। সকলে না হলেও অনেকেই আপনার প্রস্তাব মেনে নেবে।

টরাস (২০ এপ্রিল-২১ মে)  সৃষ্টিশীল কাজে সাফল্য আসবে আজ। নতুন আইডিয়া নিয়ে ভাবনাচিন্তা করুন। কোনও কিছু নিয়ে ভয় পাবেন না।

জেমিনি (২১ মে-২১ জুন) আজ যাই করুন বার বার দেখে নিন কোথাও কোনও  ভুল হয়েছে কি না। কারণ ভুল হয়ে গেলে সংশোধন করার জন্য এত সময় নষ্ট হবে যে কাজ পিছিয়ে যাবে।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) অন্য দিনের চেয়ে আজকের দিনটা কঠিন হতে পারে। শত্রুর সঙ্গে গলা উঁচু করে কথা বলবেন না। আজ একটু চুপচাপ থেকে দেখুন কী প্রতিক্রিয়া হয়।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  ব্যবসার জন্য আজকের দিনটা কঠিন। কাজে ভুল হয়ে যেতে পারে। একটা ছোট বিরতি নিন কাজ থেকে। কাজ তা হলে ভালো হবে।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) আপনার কেরিয়ারের পক্ষে আজ দিনটি শুভ। ম্যানেজারদের পক্ষে ভালো দিন। তবে টিমের মধ্যে থেকে কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  আজ আর্থিক লেনদেন না করাই ভালো। বিশেষত যেখানে যৌথ উদ্যোগে কিছু করার কথা আছে। এমন কিছু প্রশ্ন উঠতে পারে, যার উত্তর আপনার কাছে নেই। ফলে অসুবিধায় পড়তে পারেন।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) আবেগে ভেসে যাবেন না। দায়িত্ব নিয়ে কাজ করুন। বিকেলের দিকে কারও সঙ্গে সংঘাত বাধতে পারে। কথা না বাড়িয়ে আলোচনার মাধ্যমে মিটিয়ে ফেলুন।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) আর্থিক সমস্যার সমাধান হতে পারে। ব্যবসা থেকে লাভ হতে পারে। অন্য কোনও প্রজেক্ট থেকে লাভ হতে পারে।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) চিকিৎসা সংক্রান্ত কোনও কোর্স করতে পারেন। চাকরি ক্ষেত্রে নতুন কোনও পথ নিয়ে সমস্যার সমাধান হবে।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) আজ বাচ্চাদের দিকে নজর দিন। ওদের কোনও সমস্যা থাকতে পারে। সেদিকে মন দিন। সমাধান করুন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) কোনও জিনিস নিয়ে পরীক্ষা নিরীক্ষা করার জন্য আজ আদর্শ দিন। অনেক দিন ধরে স্বপ্ন দেখছেন এমন কোনও জিনিস বাস্তবায়িত করার চেষ্টা করুন।

Shares

Leave A Reply