বৃহস্পতিবার, মার্চ ২১

দিন কেমন

১৮ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) আজ শান্ত থাকুন। সংঘর্য হবে জেনেও মাথা ঠান্ডা রাখুন। কে কী করল সে দিকে মন না দিয়ে নিজের কাজ করুন। সন্ধ্যায় বিশ্রাম নিন ও স্ট্রেসকে মন থেকে সরিয়ে দিন।

টরাস (২০ এপ্রিল-২১ মে)  যে কাজে বেশি মনোযোগ দরকার সেটি সকালের দিকে করে ফেলুন। পরিবারের সঙ্গে খোলামেলা কথা বলুন। বিকেলের দিকে এমন কিছু খবর পেতে পারেন যা হয় পুরোপুরি ইতিবাচক বা পুরোপুরি নেতিবাচক।

জেমিনি (২১ মে-২১ জুন) পরিষেবা ক্ষেত্রে যারা আছেন, তাদের পক্ষে দিনটা শুভ। চিকিৎসা, হোটেল, কারখানায় যারা কাজ করেন, তাদের পক্ষেও ভালো। অভিজ্ঞতা ও দক্ষতা দিয়ে সমস্যাপূর্ণ পরিস্থিতি কাটিয়ে উঠবেন।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) খুব কঠিন সমস্যা ও জরুরি পরিস্থিতি সামনে আসতে পারে আজ। তবে গুরুত্বপূর্ণ ও আন্তর্জাতিক বিষয় নিয়ে মাথা ঘামান। আর্থিক লেনদেন করবেন না।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  কাজ নিয়ে দুপুরে কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন আজ। বিয়ে বা ব্যবসা নিয়েও কোনও বড় পদক্ষেপ করতে পারেন। শেষ মুহূর্তের জন্য কাজ ফেলে রাখবেন না। সমস্ত ঝুঁকির দিক আগে ভেবে রাখুন।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) কাজ ক্লান্তিকর লাগতে পারে। কারও সঙ্গে কথা বলতে ইচ্ছা করবে না আজ। তবে এই অবস্থা কেটে যাবে। রোমান্টিক মুড ফিরে আসবে।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  আজ সকালে নানারকম আবেগে ভাসবেন। সকলের থেকে সাহায্য পাবেন। ব্যক্তিগত জীবন ও কাজের জীবনে দু জায়গাতেই। বিকেলের দিকে সাহসী পদক্ষেপ করতে পারেন। তবে বেশিক্ষণ সেই সিদ্ধান্ত টিকিয়ে রাখতে পারবেন না।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) আর্থিক সমস্যা হতে পারে। প্রতিক্রিয়া দেখাবেন না। সংযমী থাকুন। শত্রুদের মোকাবিলা করতে হতে পারে। ব্যবসায় সফল হতে গেলে মাথা ঠান্ডা রেখে এগোনো জরুরি।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) আজ সন্ধ্যেয় শান্ত পরিবেশে বিশ্রাম নিন। থিয়েটার, আর্ট এগজিবিশন বা গান শুনতে যান। ঘনিষ্ঠ মানুষের সঙ্গে খেতে যান।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) নিজের লক্ষ্যে পৌঁছতে অন্য পথ ধরতে হতে পারে। বিকেলের দিকে অবশ্য দেখবেন, আপনি পুরনো রাস্তাতেই অভিষ্ট লক্ষ্যে যেতে পারবেন। তবে একটু আধটু সমস্যা হতে পারে।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) আজ কোনও জটিলতার সমাধান করতে গিয়ে আপনার নিজের ক্ষমতা দেখে নিজেই অবাক হয়ে যাবেন। সমস্যা যাই হোক, সমাধান করার রাস্তাটি বিস্ময়কর, ভালো লাগবে।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) আজ কাজের বোঝা থাকবে, তাও বিকেলের পর থেকে একটু হাল্কা লাগবে। প্রেমের সূচনা হতে পারে। সৃষ্টিশীল কাজে মন থাকবে আজ।

Shares

Leave A Reply