সোমবার, নভেম্বর ১৮

দিন কেমন

১৬ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) গবেষণা ও শিক্ষকতার সঙ্গে যুক্ত যাঁরা, তাঁরা সাফল্য পাবেন। বাইরের কাজ বা অ্যাডভেঞ্চারে গেলে সময়টা ভালো কাটবে। প্রেমের বাধা কেটে যাবে।

টরাস (২০ এপ্রিল-২১ মে)  আজ আবেগকে বশে রাখুন ও সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। পরিবারে কিছু পরিবর্তন আনুন, যা অত্যন্ত জরুরি।

জেমিনি (২১ মে-২১ জুন) আজ পরিবার ও সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। এর প্রভাব পড়তে পারে আর্থিক ও ব্যক্তিগত সম্পর্কের উপর।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) পেশাগত জীবনে অন্যরকম পথ নিয়ে সমস্যার সমাধানের চেষ্টা করুন। সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহার করুন। সকলের পরামর্শ নিন। এর ফলে আপনার কাজে খুব সুবিধা হবে।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  আজ সকালের দিকে কোনও কঠিন কাজে হাত দেবেন না। বিকেলে অবশ্য নিজের আবেগ ও অনুভূতি প্রকাশ করতে পারেন। লজ্জা না পেয়ে নিজের সংবেদনশীল মনের কথা প্রকাশ করুন। সকলে আপনার প্রশংসা করবে।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) আজ কিছু সমস্যা আসতে পারে। কিন্তু তা ক্ষণস্থায়ী। আর্থিক বিষয়ে সতর্ক থাকবেন। বিশেষত বন্ধুবান্ধব ও নিজের লোকেরা টাকাপয়সা নিয়ে সমস্যা করতে পারে।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  আপনার চারপাশে যারা আছে, আজ তাদের সাহায্য করুন। তবে সবার আগে পরিবার ও বন্ধুদের কিছু দরকার কি না তা দেখে নিন।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) কঠিন ও কষ্টদায়ক পরিস্থিতিতে আজ আপনি ত্রাতার ভূমিকায় থাকবেন। সকলের সঙ্গে বন্ধুর মতো মিশুন, দেখবেন সবার মুখে কৃতজ্ঞতার হাসি ফোটাতে পেরেছেন।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সকলের সঙ্গে সম্পর্ক রাখুন কিন্তু একটু দূরত্ব রেখে। তাতে আপনার লাভ হবে। অন্যদের পরামর্শ দিয়ে জনপ্রিয়তা লাভ করবেন।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) মনের শান্তি বিঘ্নিত হয় এমন বিষয়ে নিয়ে ভেবে সেগুলিকে মন থেকে তাড়ান। কারণ ওই কারণগুলি থাকলে আপনার সমস্যা বাড়বে। বরং বাড়ির প্রিয় মানুষদের সঙ্গে দিন কাটান।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) আজ বড় কোনও আর্থিক লেনদেন করবেন না। যেখানে আপনার হস্তক্ষেপ করা দরকার, করুন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) নতুন ও সৃজনশীল কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটা আদর্শ। বন্ধু ও পরিজনদের সঙ্গে নিজের আইডিয়া নিয়ে আলোচনা করুন। তাঁরাই আপনার অনেক প্রশ্নের উত্তর দিতে পারবেন।

Leave A Reply