সোমবার, নভেম্বর ১৮

দিন কেমন

১৫ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো হবে। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা করতে যান। মন ভালো হয়ে যাবে। সন্তানদের অনেক আদর করুন। খেলনা ও চকলেট কিনে দিন।

টরাস (২০ এপ্রিল-২১ মে)  দিনের দ্বিতীয় ভাগটা সঙ্গীর সঙ্গেই কাটান। বাড়ির সংস্কারে মন দিন। সবাই মিলে বাড়ির কাজ ভাগ করে নিন। কেউ সাহায্য করতে চাইলে সাহায্য নিন।

জেমিনি (২১ মে-২১ জুন) নতুন কিছু করতে চাইলে মনে রাখবেন তার জন্য সময় ও ধৈর্য লাগে। তাড়াহুড়ো করবেন না। একাধিক সম্ভাবনা নিয়ে ভাবনাচিন্তা করুন।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) আজ সারাদিন খুব হাল্কা লাগবে। এমন কিছু করুন যা থেকে আপনার উপকার হয়। বা কোথাও ঘুরে আসতে পারেন।নিজের জন্য কিছু কিনুন।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  পরিবার না বন্ধু কার সঙ্গে দিনটা কাটাবেন এ নিয়ে সিদ্ধান্ত নিতে পারছেন না? পরিবারকে বেছে নিন। দূর সম্পর্কের ভাইবোন আপনার বাড়িতে আসতে পারেন। মন ভালো লাগবে।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) আজ  এমন কিছু ঘটতে পারে যা আপনার জীবনকে বদলে দিতে পারে। বর্তমান পরিস্থিতি বদলে আপনার জীবনের স্থিতাবস্থা নষ্ট করে দিতে পারে। মাথা ঠান্ডা রাখুন।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  প্রেম ও যৌন জীবনে নতুন কিছু ঘটবে আজ। পুরনো ঋণ মিটিয়ে দিতে পারেন। খিদে বাড়বে।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) আশপাশে যারা আছে, তাদের অনুরোধ শুনে চলতে হবে আজ। সন্তানদের সময় দিন। ওদের কথা শুনুন। কিন্তু ওদের সামনে নিজের কর্তৃত্ব তুলে ধরুন, যাতে ওরা আপনাকে শ্রদ্ধা করে ও ভালোবাসে। আপনার থেকে ওদের অনেক কিছু শেখার আছে।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) আপনার ব্যক্তিগত জীবনকে অগ্রাধিকার দিন আজ। বাড়ির লোকের সঙ্গে সময় কাটান। বাড়িতে ছোট ও  অন্তঃস্বত্ত্বা কেউ থাকলে তাদের যত্ন নিন। আপনার মুড সবসময় ভালো থাকবে না।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) আজকের সন্ধ্যেটা শান্ত পরিবেশে কাটান। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। নিজের মতো করে দিনটা কাটান।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) আজ আপনি সবাইকে মুগ্ধ করবেন। আপনার আত্মবিশ্বাস, ইতিবাচক চিন্তা, সাফল্য এ সব দেখে সবাই অবাক হবে। যারা চিকিৎসা, পর্যটন ও শিক্ষাজগতে আছেন, তাদের পক্ষে দিনটি বিশেষ শুভ।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) আজ আপনার বাড়িতে লোকজন আসতে পারে। সবাই মিলে বসে কোনও সমস্যার সমাধান করতে পারেন। বাড়ির কাজে অন্যদের সাহায্য পাবেন।

 

Leave A Reply