দিন কেমন

0

Get real time updates directly on you device, subscribe now.

    ১৫ মে, ২০১৮

    এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো হবে। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা করতে যান। মন ভালো হয়ে যাবে। সন্তানদের অনেক আদর করুন। খেলনা ও চকলেট কিনে দিন।

    টরাস (২০ এপ্রিল-২১ মে)  দিনের দ্বিতীয় ভাগটা সঙ্গীর সঙ্গেই কাটান। বাড়ির সংস্কারে মন দিন। সবাই মিলে বাড়ির কাজ ভাগ করে নিন। কেউ সাহায্য করতে চাইলে সাহায্য নিন।

    জেমিনি (২১ মে-২১ জুন) নতুন কিছু করতে চাইলে মনে রাখবেন তার জন্য সময় ও ধৈর্য লাগে। তাড়াহুড়ো করবেন না। একাধিক সম্ভাবনা নিয়ে ভাবনাচিন্তা করুন।

    ক্যানসার (২১ জুন-২১ জুলাই) আজ সারাদিন খুব হাল্কা লাগবে। এমন কিছু করুন যা থেকে আপনার উপকার হয়। বা কোথাও ঘুরে আসতে পারেন।নিজের জন্য কিছু কিনুন।

    লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  পরিবার না বন্ধু কার সঙ্গে দিনটা কাটাবেন এ নিয়ে সিদ্ধান্ত নিতে পারছেন না? পরিবারকে বেছে নিন। দূর সম্পর্কের ভাইবোন আপনার বাড়িতে আসতে পারেন। মন ভালো লাগবে।

    ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) আজ  এমন কিছু ঘটতে পারে যা আপনার জীবনকে বদলে দিতে পারে। বর্তমান পরিস্থিতি বদলে আপনার জীবনের স্থিতাবস্থা নষ্ট করে দিতে পারে। মাথা ঠান্ডা রাখুন।

    লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  প্রেম ও যৌন জীবনে নতুন কিছু ঘটবে আজ। পুরনো ঋণ মিটিয়ে দিতে পারেন। খিদে বাড়বে।

    স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) আশপাশে যারা আছে, তাদের অনুরোধ শুনে চলতে হবে আজ। সন্তানদের সময় দিন। ওদের কথা শুনুন। কিন্তু ওদের সামনে নিজের কর্তৃত্ব তুলে ধরুন, যাতে ওরা আপনাকে শ্রদ্ধা করে ও ভালোবাসে। আপনার থেকে ওদের অনেক কিছু শেখার আছে।

    স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) আপনার ব্যক্তিগত জীবনকে অগ্রাধিকার দিন আজ। বাড়ির লোকের সঙ্গে সময় কাটান। বাড়িতে ছোট ও  অন্তঃস্বত্ত্বা কেউ থাকলে তাদের যত্ন নিন। আপনার মুড সবসময় ভালো থাকবে না।

    ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) আজকের সন্ধ্যেটা শান্ত পরিবেশে কাটান। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। নিজের মতো করে দিনটা কাটান।

    অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) আজ আপনি সবাইকে মুগ্ধ করবেন। আপনার আত্মবিশ্বাস, ইতিবাচক চিন্তা, সাফল্য এ সব দেখে সবাই অবাক হবে। যারা চিকিৎসা, পর্যটন ও শিক্ষাজগতে আছেন, তাদের পক্ষে দিনটি বিশেষ শুভ।

    পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) আজ আপনার বাড়িতে লোকজন আসতে পারে। সবাই মিলে বসে কোনও সমস্যার সমাধান করতে পারেন। বাড়ির কাজে অন্যদের সাহায্য পাবেন।

     

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Leave A Reply

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More