শনিবার, সেপ্টেম্বর ২১

দিন কেমন

১৪ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) সকালে উঠে হাঁটতে যান। শরীর ও মন ভালো থাকবে। এনার্জি পাবেন সব কাজে। তবে অতিরিক্ত বেশি ব্যায়াম করবেন না।

টরাস (২০ এপ্রিল-২১ মে)  আজ কেউ সদুপদেশ দিতে পারে। সেটা শুনে চলুন। কিছু সমস্যা অনেকদিন ধরে আপনাকে ভাবাচ্ছে। এই উপদেশ শুনলে সেটা মিটে যেতে পারে।

জেমিনি (২১ মে-২১ জুন) আজ কিছুটা ফাঁকা সময় পেতে পারেন। দরকারি সিদ্ধান্ত নেওয়ার কাজে তা ব্যয় করুন। যেমন বাবা-মা, সন্তান, সম্পত্তি ও পারিবারিক বিষয়।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) আজ আশপাশের লোকজনকে এড়িয়ে যাবেন না। তাদের সঙ্গে কথা বলুন। কোনও কঠিন পরিস্থিতির মোকাবিলায় সেটা সাহায্য করবে। যেগুলো করবেন বলে আগে থেকেই ভেবে রেখেছেন, সেই লক্ষ্যে পৌঁছতে সুবিধা হবে।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  আজকের দিনটা শান্ত ভাবে কাটবে। কোনও সমস্যা হবে না। সন্ধায় ভালো সময় কাটবে। কোনও উপহার পেতে পারেন, বা আর্থিক লাভ হতে পারে।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) আজ একা ও সেবাধীন বাবে চিন্তাভাবনা করুন। সমস্যার সমাধান নিজেই করুন। অগ্রাধিকারগুলো কী কী, সেটা আগে ঠিক করুন। তার পর একে একে সমাধান করুন।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  নিজের ব্যক্তিত্বকে সকলের সামনে তুলে ধরুন। বুঝিয়ে দিন আপনি সবার থেকে আলাদা। এর ফলে সহকর্মী বা আত্মীয়দের সঙ্গে পুরনো অশান্তি দূর হবে ও সম্পর্কের জটিলতা কেটে যাবে।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) আজ দিনটা সৌভাগ্য নিয়ে আসবে। পুরনো বাতিল হয়ে যাওয়া পরিকল্পনা নতুন করে বাস্তাবায়িত করার সুযোগ আসবে।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) আজ বন্ধু, সহকর্মী, আত্মীয়স্বজন সকলের কাথ থেকেই সমর্থন ও সহযোগিতা পাবেন। আপনার যা যা প্ল্যান আছে, সেগুলি সবাই পছন্দ করবে। তবে পারিবারিক জীবনকে অবহেলা করবেন না।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)  আজ পারিবারিক সমস্যার বেশিরভাগটাই সামাধান করে ফেলতে পারবেন। শুধু আপনাকে একটু মাথা ঠান্ডা রেখে এগোতে হবে।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) আজ কোনও দীর্ঘমেয়াদী পরিকল্পনা ও অর্থ ব্যয়ের সিদ্ধান্ত নেবেন না। স্বপ্নের জগতে থাকবেন না। অধ্যাত্মিক ও জাগতিক দুনিয়ার মধ্যে কী সম্পর্ক তা নিয়ে বরং ভাবুন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) অন্যদের জন্য আপনার কী করা উচিত ও তারা আপনার কাছ থেকে কী প্রত্যাশা করে, সেটা বুঝে নিন। সকলের সুবিধা হয়, এংন কোনও সিদ্ধান্ত নিন।

 

Leave A Reply