শনিবার, সেপ্টেম্বর ২১

দিন কেমন

১৩ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) যা কিছু বিবর্ণ সব এড়িয়ে চলুন। উজ্জ্বল সুন্দর পোশাক পড়ুন। যা কিছু সুন্দর আজ তা নিয়ে থাকুন। সাফল্য, ছুটি বা প্রেম নিয়ে বাবুন আজ সারাদিন।

টরাস (২০ এপ্রিল-২১ মে)  আজ রিলাক্সড থাকুন। যা ভালো লাগে এমন কাজ নিয়ে কাটিয়ে দিন সারাদিন। আজ কাজে বা বাড়িতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে। নতুন কারও সঙ্গে আলাপ হতে পারে, যাকে আপনি সাহায্য করতে পারেন।

জেমিনি (২১ মে-২১ জুন) আজ আপনি এমন আচরণ করবেন যে আশপাশের সকলে অবাক হয়ে যাবে। আপনি আজ কোনওকিছুই পরিষ্কার করে বলবেন না। অনেকে আজ আপনার সৌভগ্য দেখে ঈর্ষা করবে।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) কাজের জায়গা থেকে আজ পুরস্কার পেতে পারেন। এই পুরস্কার পাওনা ছিল আপনার। হয়তো আরও একটি বেশি আপনি আশা করছিলেন। হতাশ হবেন না। ভবিষ্যতে ভালোই হবে।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট)  আত্মীয় ও সহকর্মীদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। নিজের আইডিয়া তাঁদের বলুন। নতুন কোনও প্রজেক্ট নিয়ে আলোচনা করে এগিয়ে যান।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) বাড়ি, সম্পত্তি, জীবন বিমা ইত্যাদি নিয়ে জমে থাকা সমস্যা নিয়ে আজ সমাধানের সূত্রপাত হতে পারে। সম্পত্তি ও যৌথ অ্যাকাউন্ট নিয়ে ঝামেলা হতে পারে। তবে তা মিটে যাবে।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)  আজ আশপাশের মানুষজনকে আরও বেশি ভালো লাগবে। তাঁদের সঙ্গে কথা বলতেও ভালো লাগবে। কর্মক্ষেত্রে নতুন কিছু শিখতে পারেন। নতুন তথ্যও পেতে পারেন।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) কাজের জায়গায় নিজের দক্ষতা প্রমাণ করার দিন আজ। নিজের কাজকে আজ রুটিন মনে হবে না। আপনার কাজে আগ্রহ বাড়বে।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) এক জন আত্নীয়ের জন্য একটু সময় বার করতে হবে। পরিস্থিতি সামান্য জটিল হতে পারে। যার আপনাকে প্রয়োজন, তার পাশে থাকুন।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)  আজ বিকেলে কারওকে কিছু দান করতে পারেন। আদর্শের জন্য আজ কিছু করতে পারেন আজ।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) সবার কাছে এটা প্রমাণ হবে যে আপনি শৃঙ্খলাবদ্ধ মানুষ। আইনজীবীদের জন্য গুরুত্বপূর্ণ দিন। গলার আওয়াজ নিচু রেখে কথা বলুন। আত্মবিশ্বাস বজায় রাখুন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) নতুন কোনও কাজের জন্য আপনি বা অধস্তন কর্মীরা প্রস্তুত কি না তা বুঝতে নিজেদের পরীক্ষা করুন। প্রকল্পটি শুরু করবেন কি না তা আজই বুঝে যাবেন।

 

Leave A Reply