সোমবার, নভেম্বর ১৮

দিন কেমন

১২ মে, ২০১৮
এরিস (২০ মার্চ-২০ এপ্রিল) গুজবে কান দেবেন না। অন্য লোকের কথায় কান দিলে নেতিবাচক প্রতিক্রিয়া হবে। আপনার অযথা ভয় লাগবে ও কাজকর্ম নষ্ট হবে।
টরাস (২০ এপ্রিল-২১ মে) কেউ কেউ আপনাকে ঝুঁকিপূর্ণ কাজে জড়ানোর চেষ্টা করতে পারে। সাবধান থাকবেন। আপনি বরং আজকের দিনটা সৃজনশীল কাজে ব্য করুন। রোজকার জীবনের রুটিনে পরিবর্তন আনার চেষ্টা করুন।
জেমিনি (২১ মে-২১ জুন) যে সমস্যা সমাধান কিছুতেই হচ্ছে না, সেটা নিয়ে আর মাথা ঘামাবেন না। বরং আগে যা থেকে আপনি অনুপ্রেরণা পেতেন ও যা আপনাকে আনন্দ দিত, তা নিয়ে ভাবুন। পুরনো কোনও শখ বা বিষয় থেকে আপনি সমাধানের রাস্তা খুঁজে পেতে পারেন।
ক্যানসার (২১ জুন-২১ জুলাই) বাইরের সবাই মিলে করতে পারেন, এমন কিছুর জন্য আজকের দিনটি ভালো। সন্ধের পর সন্তানদের সঙ্গে সময় কাটান। সময় দিন পরিবার ও বন্ধুবান্ধবকেও। একটু ঘুরতে যান।
লিও (২২ জুলাই-২৩ অগস্ট) আজ সন্ধায় নিজেকে আরও স্বাধীন মনে হবে আপনার। নিজেকে শৃঙ্খলায় বাঁধুন, আত্ম-বিশ্লেষণ করুন। কর্মজীবনে ও স্বাস্থ্য ঠিক রাখার জন্য এগুলি খুবই জরুরি।
ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) সকালটা সুন্দর কাটবে। সুখবর পেতে পারেন। বাকি দিনচা শান্ত ভাবে কাটবে। বাড়ির কাজ ও আর্থিক বিষয়ে মনোনিবেশ করুন।
লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) আত্নীয় পরিজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি করা দিন। আত্মীয়দের বাড়ি যেতে পারেন, তাঁদের কোনও উপহার দিতে পারেন। বেড়াতে গেলে অবশ্য একটু বেশি খরচ হয়ে যেতে পারে।
স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) আগের করা কোনও অপরাধের জন্য আজ ক্ষমা পেতে পারেন। সবাই আপনার সঙ্গে কথাবার্তাও বলবে। চেষ্টা করবেন আশপাশের লোকজনের সঙ্গে আলাপচারিতায় যোগাযোগ গড়ে তুলতে।
স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) রোমান্টিক সম্পর্ক গড়ে তোলার পক্ষে আদর্শ দিন। অ্যাডভেঞ্চারের জন্যও ভালো সময়।
ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) যে পরিকল্পনা নিয়ে এগোচ্ছেন, সেটা ভালো করে পরীক্ষা করে দেখুন। এতে হয়তো আপনার প্রজেক্ট একটু পিছিয়ে যাবে, কিন্তু আখেরে ভালো হবে। প্রভাবশালী কিছু লোক ও বন্ধুরা আপনাকে সাহায্য করবে।
অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) এই মুহূর্তে আপনার যে সমস্যা রয়েছে তার দিকে নজর দিন। কী করে সমাধান করা যায় সেটা দেখুন। অর্থ ব্যয় নিয়ে সতর্ক থাকুন। দেখবেন, আপনার সমস্যা মিটে যাবে।
পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। সবাইকে স্বাগত জানান। কাজের ক্ষেত্রে পরিবর্তন হতে পারে।

Leave A Reply