শুক্রবার, মে ২৪

২৬ দিন ধরে নিখোঁজ ছিলেন তরুণ-তরুণী, তিস্তায় ভেসে উঠল পচাগলা দেহ!

দ্য ওয়াল ব্যুরো: দীর্ঘ দিন ধরে নিখোঁজ ছিলেন রাজগঞ্জের দুই তরুণ-তরুণী। রবিবার সকালে তাঁদের দেহ উদ্ধার হল তিস্তা ক্যানেল থেকে।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রাজগঞ্জ ব্লকের মিলনপল্লী পুলিশ ফাঁড়ির চেউলিবাড়ি এলাকায়। উদ্ধার হওয়া ওই তরুণ-তরুণীর দেহ একসঙ্গে একটি ওড়না দিয়ে বাঁধা ছিল।

স্থানীয় সূত্রের খবর, রবিবার সকালে বিশ্বজিৎ সরকার নামে শিলিগুড়ির এক বাসিন্দার নজরে আসে দেহ দু’টি। তিনিই প্রথম তিস্তা ক্যানেলের জলে দেহ দু’টি একসঙ্গে ভেসে থাকতে দেখেন। প্রথমে বুঝতে না পারলেও, সামনে যেতেই বুঝতে পারেন, একসঙ্গে বাঁধা দু’টি দেহ ভেসে রয়েছে জলের উপরে। বিশ্বজিৎ বাবুর কাছ থেকে খবর পেয়ে মিলনপল্লী ফাঁড়ির পুলিশ এসে অনেক ক্ষণ চেষ্টার পরে ক্যানেলের জল থেকে তরুণ-তরুণীর পচা-গলা দেহ দু’টি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রিয়া কীর্তনীয়া ও তপন সরকার নামে ওই দুই তরুণ-তরুণীর মধ্যে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল। খুন করে তাঁদের ক্যানেলের জলে ভাসিয়ে দেওয়া হয়েছে বলে সন্দেহ করছেন গ্রামবাসীরা। কিন্তু কারা কী উদ্দেশে এই কাণ্ড ঘটাল, তা নিয়ে এখনও অন্ধকারে সকলে।

মিলনপল্লী ফাঁড়ির পুলিশ জানায়, ২৬ দিন আগে প্রিয়া কীর্তনীয়া ও তপন সরকার নামে এই এলাকার দুই তরুণ-তরুণী নিখোঁজ হয়েছিলেন। প্রাথমিক তদন্তে অনুমান, রবিবার উদ্ধার হওয়া দেহ দু’টি তাঁদেরই। তবে পরিবারের কেউ শনাক্ত করার পরেই তা নিশ্চিত কি না জানা যাবে। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে তাঁদের মৃত্যুর সঠিক কারণও জানা যাবে।

Shares

Comments are closed.