বৃহস্পতিবার, অক্টোবর ১৭

তোমাদের খুব ভালবাসি! আত্মঘাতী হওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করল যুগল

দ্য ওয়াল ব্যুরো: রাইফেলের গুলিতে নিজেদের শেষ করে দিল তরুণ-তরুণী। তার আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করে জানাল, তারা সকলকে ভালবাসে। তাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের সাংরুর জেলার গুজরান গ্রামে।

পুলিশ জানিয়েছে, ২৫ বছরের শিখ ছেলেটি ২০ বছরের মেয়েটিকে ভালবাসত। কিন্তু মেয়েটি দলিত সম্প্রদায়ের ছিল। সম্ভবত তাদের সম্পর্ক নিয়ে পারিবারিক অশান্তি ছিল, যার জেরে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক তদন্তে অনুমান করছে পুলিশ।

বুধবার রাতে আপলোড করা ভিডিওটির খবর পেয়ে পুলিশ খোঁজ খবর শুরু করে। বৃহস্পতিবার একটি ফাঁকা খেত থেকে তাদের দেহ উদ্ধার হয়। পুলিশ জানায়, মেয়েটির পেটে একটি এবং ছেলেটির ঘাড়ে দু’টি গুলির আঘাত রয়েছে। মেয়েটি বিএ তৃতীয় বর্ষের ছাত্রী ছিল। তার পরিবার জানিয়েছে, কিছু অসুখেও ভুগছিল সে।

আত্মঘাতী হওয়ার আগে পোস্ট করা ভিডিওটিতে ওই তরুণ বলেন, “আমরা পৃথিবী থেকে চলে যাচ্ছি। আমার পরিবার ও আত্মীয় স্বজনকে সমস্যায় ফেলার জন্য ক্ষমা চাইছি। শত্রুরা ভাববে, আমি ভয় পেয়ে পালাচ্ছি। কিন্তু তা নয়, আমার কিছু ব্যক্তিগত সমস্যা আছে। বন্ধুরা, তোমাদের সকলকে ভালবাসি।”

দেহ দু’টির ময়নাতদন্ত করে তুলে দেওয়া হয়েছে পরিবারের হাতে। মৃতদের পরিবারের সদস্যদের বয়ান রেকর্ড করেছে পুলিশ। তাতে কিছু অসঙ্গতি মিলেছে বলে সূত্রের খবর।

Comments are closed.