বুধবার, নভেম্বর ২০
TheWall
TheWall

যত কান্ড আরজি করে, হাসপাতালের ওয়ার্ড থেকে পলাতক দমদম জেলের আসামী

দ্য ওয়াল ব্যুরো :  সোমবার রাতে আরজিকর হাসপাতালের ওয়ার্ড থেকে পালিয়ে গেল ধর্ষণের আসামি। সেই নিয়ে রাতভর তোলপাড় হল হাসপাতাল চত্বরে। বিরাট পুলিশ ফোর্স এসে ঘিরে ফেলল হাসপাতাল। তারপর শুরু হল তল্লাশি। দীর্ঘ চার ঘণ্টা ধরে পুলিশকে রীতিমতো নাকানি চোবানি খাওয়াল সে।

আসামির নাম রাজু মণ্ডল। ওরফে গোলাম হোসেন মণ্ডল। বয়স ২৪। অশোকনগর থানা এলাকার পশ্চিম পাড়ায় তার বাড়ি। ২০১৮ সালের মে মাসে সে গ্রেফতার হয়। সে ছিল দমদম জেলে। কয়েকদিন আগে ওই বিচারাধীন বন্দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। সে ছ’তলায় মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিল। দুই পুলিশকর্মী সর্বক্ষণ তাকে পাহারা দিচ্ছিলেন।

রাত সাড়ে ১১ টা নাগাদ রাজু শৌচাগারে যায়। দীর্ঘক্ষণ ফিরে না আসায় সন্দেহ হয় পুলিশকর্মীদের। তাঁরা দেখেন সে শৌচাগারের জানলা ভেঙে পালিয়েছে।

তারপর শুরু হয় একপ্রকার চোর-পুলিশ খেলা। পুলিশ টর্চ জ্বালিয়ে হাসপাতাল বিল্ডিং-এর চারদিকে তাকে খুঁজতে থাকে। আসে দমকলও। কেউ বলে কার্নিসে লুকিয়ে আছে। কেউ বলে পাইপের কোণায় লুকিয়ে আছে। এই নিয়ে বিভ্রান্তি ছড়াতে থাকে।

চার ঘণ্টা বাদে ভোর হতে দেখা যায়, সে বিল্ডিং-এর এক কোণে ময়লার গাদায় লুকিয়ে আছে। তার বিরুদ্ধে নতুন করে ভারতীয় দণ্ডবিধির ২২৪ নম্বর ধারায় মামলা করেছে টালা থানা। মঙ্গলবার তাকে শিয়ালদহ কোর্টে তোলা হবে।

Comments are closed.