বৃহস্পতিবার, মে ২৩

লোকসভা ভোটে আরও ১৮ প্রার্থীর নামের তালিকা প্রকাশ করল কংগ্রেস

দ্য ওয়াল ব্যুরো : শুক্রবার রাতে তৃতীয় দফায় প্রার্থী তালিকা প্রকাশ করল কংগ্রেস। এই তালিকায় আছে ১৮ জনের নাম। তাঁদের মধ্যে পাঁচজন আছেন অসম থেকে, মেঘালয় থেকে দু’জন, উত্তরপ্রদেশ, সিকিম এবং নাগাল্যান্ড থেকে একজন এবং তেলঙ্গানা থেকে আটজন।

প্রার্থীদের মধ্যে আছে মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাংমার নাম। তাঁকে তুরা সংসদীয় আসনে প্রার্থী করা হয়েছে। সারা ভারত মহিলা কংগ্রেসের প্রধান সুস্মিতা দেবকে শিলচর লোকসভা কেন্দ্রে প্রার্থী করা হয়েছে। অসমের কালিয়াবর থেকে প্রার্থী হয়েছেন গৌরব গগৈ। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ভিনসেন্ট এইচ পালা এবং পবন সিং ঘাটোয়ার প্রার্থী হচ্ছেন যথাক্রমে শিলং ও ডিব্রুগড় থেকে। প্রবীণ কংগ্রেস নেতা পি এল পুনিয়ার ছেলে তনুজ পুনিয়া লড়বেন উত্তরপ্রদেশের বরাবাঁকি আসনে। অসমের করিমগঞ্জ থেকে স্বরূপ দাস এবং জোরহাট থেকে সুশান্ত বরঁগোহাই প্রার্থী হবেন। কে এল চিস্তি প্রার্থী হবেন নাগাল্যান্ড থেকে। ভারত বাসনেট প্রার্থী হবেন সিকিমে।

তেলঙ্গানার দিলাবাদ থেকে প্রার্থী হচ্ছেন রমেশ রাঠোর। পেড্ডাপল্লী থেকে এ চন্দ্রশেখর, করিমনগর থেকে পোন্নাম প্রভাকর, জহিরাবাদ থেকে কে মদনমোহন রাও, মেডাক থেকে অনিল কুমার, মালকাজগিরি থেকে এ রেবন্ত রেড্ডি, চেভেল্লা থেকে কোন্ডা বিশ্বেশ্বর রেড্ডি এবং মেহবুবাবাদ থেকে পরিকা বলরাম নায়েককে প্রার্থী করা হয়েছে।

Shares

Comments are closed.