মঙ্গলবার, জুন ২৫

ভোট প্রচারে বেরিয়ে নাগিন ডান্স! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নাগরাজের কীর্তি

দ্য ওয়াল ব্যুরো: ভোট প্রচার করতে গিয়ে কত রকম কাণ্ডই না করেন ভোটপ্রার্থীরা! কেউ প্রতিশ্রুতির বন্যা বইয়ে দেন, কেউ আবার নানা ভাবে বিনোদন জোগান। কিন্তু কর্নাটকের কংগ্রেস নেতা যেন সে সমস্ত রেকর্ড ভেঙে দিলেন বুধবার ‘নাগিন ডান্স’-এ মেতে উঠলেন ৬৭ বয়সি ওই কংগ্রেস নেতা তথা মন্ত্রী।

আগামী কাল থেকে শুরু হচ্ছে সপ্তদশ লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ । জোরদার প্রচারে ব্যস্ত রাজনৈতিক নেতারা আর এই প্রচারকাজে গিয়েই এই কাণ্ড ঘটালেন কর্নাটকের আবাসন মন্ত্রী এমটিবি নাগরাজ।

সূত্রের খবর, বুধবার ভোটের প্রচারে মন্ত্রীর কনভয়ে হঠাৎ করেই বেজে ওঠে ১৯৪৫ সালের হিট ছবি ‘নাগিন’-এর গান। আর সেই গান শুনেই তালে তালে মেতে ওঠেন তিনি। হোসকোটে গ্রামে কংগ্রেসের হয়ে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন নাগরাজ। সেখানেই এই ঘটনা ঘটে। আর তার পরেই সেই নাচের ভিডিও তুলে কেউ পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। বলাই বাহুল্য, ভিডিওটি ভাইরাল হতে সময় লাগেনি বেশি।

ভিডিওয় দেখা যায়, নাগরাজের সঙ্গে তাল মিলিয়ে নাচতে থাকেন তাঁর সমর্থকেরাও। প্রায় ১০ মিনিট চলে এই নাচ। দেখুন সেই ভিডিও ।

কর্নাটকের চিকবল্লাপুর লোকসভা আসনে কংগ্রেস প্রার্থী হয়েছেন বীরাপ্পা মইলি। তাঁর হয়েই প্রচারে বেরিয়েছিলেন এমটিভি নাগরাজ। তখনই সবাইকে চমকে দিয়ে, ভোটারদের মন জয়ে তিনি রাস্তাতেই শুরু করে দিলেন নাগিন ড্যান্স।

নাগরাজ কর্নাটকের হোসকোটের বিধায়ক। কংগ্রেসের টিকিটে জিতে তিনি এবার মন্ত্রিত্ব পেয়েছেন। সম্প্রতি প্রচারে বেরিয়ে তাঁর এই কীর্তির জেরে তিনি রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছেন।

Comments are closed.