বিজেপি ছাড়লেন চন্দন মিত্র, ২১ জুলাই যোগ তৃণমূলে

0

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: বিজেপি ছাড়লেন দু’বারের রাজ্যসভা সাংসদ চন্দন মিত্র। অঘটন না ঘটলে আগামী শনিবার, ২১ জুলাই তাঁকে ধর্মতলায় তৃণমূলের সভায় দেখা যাবে। ওইদিন তিনি মমতার দলে যোগ দেবেন।

    গত মঙ্গলবার চন্দন মিত্র বিজেপির সভাপতি অমিত শাহের কাছে ইস্তফাপত্র জমা দেন। সেখানে তিনি কেন্দ্রীয় সরকারের কয়েকটি নীতি নিয়ে আপত্তির কথা জানিয়েছেন। এর আগেও সোশ্যাল মিডিয়ায় বিজেপির নানা পলিসি নিয়ে সরব হয়েছিলেন। সেজন্য তাঁকে ট্রোলড হতে হয়েছে।

    তিনি বিজেপিতে প্রাক্তন উপপ্রধানমন্ত্রী লালকৃষ্ণ আদবানির অনুগামী ছিলেন। কিন্তু অমিত শাহ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জমানায় দলে কোণঠাসা হয়ে পড়েন।

    কলকাতায় ‘দি স্টেটসম্যান’ কাগজের সাংবাদিক হিসাবে চন্দন মিত্রের কর্মজীবন শুরু হয়। পরে দিল্লিতে ‘পাইনিয়ার’ কাগজের সম্পাদক হন। ২০০৩ ও ২০১০ সালে নির্বাচিত হন রাজ্যসভায়। ২০১৪ সালে  হুগলি লোকসভা কেন্দ্র  থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সেবার তৃণমূল প্রার্থীর কাছে হেরে যান। এবার সেই দলেই যোগ দিতে চলেছেন। যদিও এসম্পর্কে প্রকাশ্যে মুখ খুলতে চাননি চন্দনবাবু অথবা কোনও তৃণমূল নেতা।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Leave A Reply

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More