বৃহস্পতিবার, জুলাই ১৮

এ কেমন বটল ক্যাপ চ্যালেঞ্জ! কখনও আঁতকে উঠছেন, কখনও বা হেসেই খুন হচ্ছেন নেটিজেনরা

দ্য ওয়াল ব্যুরো: ইন্টারনেট জুড়ে রাজত্ব করছে বটল ক্যাপ চ্যালেঞ্জ। নিখুঁত কিকে বোতলের ঢাকা খুলে ফেলার স্টান্ট করতে এবং সেই স্টান্টের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেছেন নেটিজেনরা। কিছু দিনের মধ্যেই আম-আদমির পাশাপাশি এই চ্যালেঞ্জ নিতে শুরু করেছেন সেলিব্রিটিরাও। সুস্মিতা সেন থেকে টাইগার শ্রফ– বলিউডের অনেকেই পোস্ট করেছেন বটল ক্যাপ চ্যালেঞ্জের ভিডিও।

তবে বেশ কয়েক জন তারকা চ্যালেঞ্জটি খানিকটা বদলে নিজের মতো করে সাজিয়ে গুছিয়ে নিয়েছেন। যা দেখে হেসে খুন নেটিজেনরা। এই যেমন, পরিণীতি চোপড়া টেনিস ব়্যাকেট দিয়ে ছিপিটি খুলছেন। আবার সুনীল গ্রোভার ভিডিও পোস্ট করে মজা করে লিখেছেন, ‘আমি তো হাত দিয়েই খুলতে পারছি।’

খিলাড়ি অভিনেতা অক্ষয়কুমার এই চ্যালেঞ্জ নিয়ে দেখিয়েছেন দুর্ধর্ষ ভাবে। তাঁর থেকে এক ধাপ এগিয়ে, চোখ বেঁধে কিক করে ঢাকনা খুলেছেন জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ।

এর পরেই আসরে নামেন রীতেশ দেশমুখ। নিজের বুদ্ধিদীপ্ত কৌতুকের জন্য তিনি সুপরিচিত। তিনি পোস্ট করেন, “সকলে এই বটলক্যাপ চ্যালেঞ্জ নিচ্ছে দেখে আমিও আর থাকতে পারলাম না। আমিও চ্যালেঞ্জ নিয়ে নিলাম। তবে আমি এই চ্যালেঞ্জটি নেওয়ার সময়ে অক্ষয়কুমারের মুখোশ পরে ছিলাম। পরে আমি আবার নেব এই চ্যালেঞ্জ, তখন টাইগার শ্রফের মুখোশ পরব।” এই বলে, অক্ষয়কুমারের বটলক্যাপ চ্যালেঞ্জের ভিডিওটিই পোস্ট করেন রীতেশ। সকলে হেসেই খুন হন তাই দেখে।

রীতেশ অবশ্য নিজের প্রমিস রেখেছেন। পরে আবার তিনি পোস্ট করেন ভিডিও। বলাই বাহুল্য, এবার টাইগার শ্রফের ভিডিওটিই তাঁর প্রোফাইলে দেখতে পান নেটিজেনরা।

এক জন টেলি-অভিনেতাকে আবার দেখা যায়, দেবতার মতো সাজপোশাক করে বোতলের সামনে দাঁড়িয়েছেন তিনি। হাত দিয়ে বর দেওয়ার মতো ভঙ্গি করতেই আপনাআপনি খুলে গেল বোতলের ঢাকনা।

Say Jaisriram because this challenge just got raised to 9000

Boys who Cry passionately on Musically India এতে পোস্ট করেছেন রবিবার, 7 জুলাই, 2019

বিশ্ববিখ্যাত গায়িকা মারিয়া ক্যারে আবার এই চ্যালেঞ্জের যে ভিডিওটি পোস্ট করেছেন, তাতে তিনি নিজের গলার স্বরের ক্ষমতা দেখিয়েছেন। দেখা গেছে, তিনি চিৎকার করতেই খুলে গেল বোতলের ঢাকনা।

View this post on Instagram

Challenge accepted! #bottlecapchallenge

A post shared by Mariah Carey (@mariahcarey) on

আন্তর্জাতিক সুপারমডেল কেনডাল জেনার এবং হেইলি বাইবার আবার অন্য মাত্রায় নিয়ে চলে গেছেন এই চ্যালেঞ্জকে। এক জন বাইকে চড়ে এসে, আবার আর এক জন স্পিডবোটে ছুটে এসে নিখুঁত কিকের কায়দায় খুলে ফেলছেন বোতলের ঢাকনা।

View this post on Instagram

you asked for it @haileybieber …

A post shared by Kendall (@kendalljenner) on

অভিনেত্রী পরিণীতি চোপড়া সম্প্রতি অভিনয় করছেন ব্যডমিন্টন প্লেয়ার সাইনা নেহাওয়ালের বায়োপিকে। সেই শ্যুটিংয়ের সেটেই র‍্যাকেট দিয়ে বোতল খোলার চ্যালেঞ্জ নিয়ে দেখালেন পরিণীতি।

তবে বলি তারকাদের মধ্যে সব চেয়ে কৌতুকের ভিডিওটি পোস্ট করেছেন অভিনেতা কুণাল খেমু। আরও এক ধাপ এগিয়ে, কিক মেরে ঢাকনা খুলতে গিয়েও, দু’পা এগিয়ে গিয়ে হাত দিয়ে বোতল খুলে সেই বোতল থেকে জল খেয়ে নিলেন তিনি।

থ্রি-ডি অ্যানিমেটর আরমান উসুপভ আবার একটি অ্যানিমেশন তৈরি করেছেন। যাতে দেখা যাচ্ছে, লাথি মেরে একটি মানুষের মাথা বনবন করে ঘুরিয়ে দিচ্ছে একটি বোতল।

Comments are closed.