বুধবার, জুলাই ১৭

জেলে জেরা দেবযানীকে, সারদা তদন্তে কি নতুন গতি আনছে সিবিআই

দ্য ওয়াল ব্যুরো: ঝিমিয়ে পড়া সারদা তদন্তে যেন নতুন করে গতি আনল সিবিআই। বছর তিনেক পরে ফের জেরা করা হল দেবযানী মুখোপাধ্যায়কে। লোকসভা ভোট মেটার পর থেকেই একের পর এক ব্যক্তিকে চিটফান্ড তদন্তে জেরা শুরু হয়েছে। শুধু সিবিআই নয়, সক্রি হয়ে উঠেছে ইডিও। সারদার পাশাপাশি রোজভ্যালি ও নারদা তদন্তেও গতি এনেছে সিবিআই ও ইডি।

তবে কি ভোট মেটার পরে সব তদন্তের জাল গুটিয়ে আনতে চাইছে কেন্দ্রীয় সংস্থাগুলি? এমনই প্রশ্ন তৈরি হচ্ছে একের পর এক তলব ও জেরায়। ইতিমধ্যেই সমন পাঠানো হয়েছে অভিনেত্রী সাংসদ শতাব্দী রায়, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। জেরা করা হয়েছে শিল্পী শুভাপ্রসন্নকে। তারই মধ্যে দীর্ঘ সময় পরে দেবযানী মুখোপাধ্যায়কে মঙ্গলবার জেলে গিয়ে জেরা করলেন সিবিআই অফিসাররা। সারদা কাণ্ডের অন্যতম মুখ দেবযানী মুখোপাধ্যায়কে নতুন করে জেরা করাতেই সিবিআইয়ের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে।

মঙ্গলবার সকালে প্রেসিডেন্সি জেলে পৌঁছে যান সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা। জানা গিয়েছে সেলের ভিতরেই দেবযানী মুখোপাধ্যায়কে জেরা করা হয়। সিবিআই সূত্রের খবর, সম্প্রতি সারদাকাণ্ডের বেশ কিছু নতুন তথ্য পেয়ে‌ছেন তদন্তকারী অফিসাররা। সে সবের সত্যাসত্য যাচাই করতেই এদিন জেরা করা হয় দেবযানীকে।

Comments are closed.