সোমবার, অক্টোবর ১৪

হোটেলের রান্নাঘরে সিবিআই, এখানেই কি গা ঢাকা দিয়েছেন রাজীব কুমার

দ্য ওয়াল ব্যুরো: এ যেন সিনেমা।

রাজীব কুমারের কোনও হদিশ নেই। কিন্তু সিবিআই এখনই তাঁকে গ্রেফতার করতে চায়। আর কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারকে খুঁজতে শহরের এক নামজাদা হোটেলের রান্নাঘরেই সিবিআই গোয়েন্দারা। শেষ পাওয়া খবরে রাজীবকে পাওয়া যায়নি। কিন্তু হাল ছাড়ছে না সিবিআই। একই সঙ্গে রাজীব থাকতে পারেন এমন সম্ভাব্য সব জায়গাতেই চলছে তল্লাশি।

এদিন বেলা তিনটে নাগাদ ইএম বাইপাসের ‌উপরে রুবি মোড়ের এই পাঁচতারা হোটেলটিতে আসেন সিবিআই গোয়েন্দারা। সেই দলে কলকাতার সদস্যরা যেমন ছিলেন তেমনই ছিলেন দিল্লি থেকে আসা সিবিআইয়ের বিশেষ বাহিনী। হোটেলে ঢুকেই প্রথমে তাঁরা রিসেপশনে হোটেল ভিভান্তার কর্তৃবক্ষের সঙ্গে কথা বলেন। এর পরেই চলে যান হেঁশেলে। রান্নাঘর দিয়ে শুরু হয় তল্লাশি। এর পরে হোটেলের ভিতরে ঢুকে প্রতিটি ঘরে ঘরে চলে রাজীবের খোঁজ।

সত্যি করেই পুলিশ কর্তা রাজীব কুমারকে খুঁজতে মরিয়া সিবিআই এদিন যেভাবে তল্লাশি শুরু করলেন তা ইদানীংকালে কলকাতায় নজিরবিহীন। এর আগে সারদা-সহ বিভিন্ন চিটফান্ড মামলায় সিবিআই যাঁদের গ্রেফতার করেছে তাতে এভাবে তল্লাশির ছবি দেখা যায়নি। রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদের জন্যও অনেক লড়াই করতে হয়েছে সিবিআইকে। আইনি লড়াইয়ের পাশাপাশি এই পর্বে গ্রেফাতারেও অনেক বাধার মধ্যে দিয়ে যেতে হচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে।

Comments are closed.