বুধবার, আগস্ট ২১

বিয়ের গাউন, নাকি রক্তমাখা ট্যাম্পন! অনলাইনে নোংরা ট্রোলিং কনের পোশাক নিয়ে

দ্য ওয়াল ব্যুরো: লাল রঙে সাদা রঙের গাউন ডাই করে বিয়ের পোশাক বানিয়েছিলেন তিনি। অনলাইনে সেই পোশাকের ছবি পোস্ট হতেই শুরু হল ট্রোলিং। নেটিজেনদের দাবি, ওই পোশাক নাকি রক্তাক্ত ট্যাম্পনের মতো দেখতে!

যদিও ডাই করা পোশাকের চাহিদা ইদানীং কালে বেশ ভাল। ইন্টারনেটে প্রায়ই দেখা যায়, রঙে ডাই করা টিশার্ট বানানোর পদ্ধতি। সেই আইডিয়াই নিজের বিয়ের পোশাকে কাজে লাগাতে চেয়েছিলেন তরুণী। একটু অন্য রকম হবে, হবে অভিনবও। এমনটাই ভেবে দুধ-সাদা ওয়েডিং গাউনের নীচের দিকটা টকটকে লাল রঙে ডাই করেছেন তিনি।

কিন্তু এই অভিনবত্ব মোটেই পছন্দ হয়নি নেটিজেনদের। শুধু তা-ই নয়। এই পোশাকটিকে পিরিয়ডের রক্তে রক্তাক্ত বলে বর্ণনা করেছেন অনেকে। জানিয়েছেন রক্তে ভেজা ট্যাম্পন নাকি দেখতে এমন লাগে। অনেকে আবার বলেছেন, কনের হয়তো বিয়ের দিনে পিরিয়ডের ডেট রয়েছে। সাদা পোশাকে যাতে সমস্যা না হয়, সে জন্যই নাকি ইচ্ছে করে ওরকম ডাই করেছেন কনে।

একটি বিয়ের গ্রুপে পোশাকের ছবি পোস্ট করার পর থেকেই শুরু হয়েছে এই অনলাইন ট্রোলিং। ছবিটি ডাউনলোড করে এক জন পোস্ট করে লেখেন, “আমিই কি একমাত্র যে এই পোশাকটা দেখে মনে হচ্ছে রক্তাক্ত ট্যাম্পন?” তাতে এক জন মন্তব্য করেছেন, “মনে হয় কনের বিয়ের সময়ে পিরিয়ডের ডেট আছে। তাই যাতে পোশাকটা নষ্ট না হয়, সে জন্য আগে থেকেই এমন পোশাক বানিয়েছেন কনে।”

কেউ আবার মন্তব্য করেছেন, “ক্যাপশনটা পড়ার আগে আমি বুঝতে পারিনি। এখন দেখতে পাচ্ছি।” কেউ আবার বলেছেন, “এটা সত্যিই খুব অদ্ভুত দেখাচ্ছে। অন্য কোনও আলো বা অন্য কোনও দিক থেকে তোলা ছবি হয়তো ভাল লাগবে।” এক জন আবার বলেন, “ডাই করা পোশাক দেখতে খুব ভাল লাগে। কিন্তু এটা মোটেও ভাল লাগছে না।”

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি মার্কস অ্যান্ড স্পেন্সার্স কোম্পানির ‘পিরিয়ড স্টেন’ বিকিনি এর মধ্যেই অনলাইনে ভাইরাল হয়েছে। ওই বিকিনিটি এমন ভাবে ডিজ়াইন করা হয়েছে, যেটা দেখে মনে হচ্ছে, সুন্দর একটা পাতায় পিরিয়ডের রক্তের দাগ লেগে সেটা নষ্ট হয়েছে।

এর পরে ফের বিয়ের গাউনে লাল ডাই করা ছবি দেখে অনেকেরই মনে পড়ে গেছে সেই বিকিনির কথাও।

Comments are closed.