মঙ্গলবার, নভেম্বর ১৯

BREAKING: দেবশ্রী আসছেন বিজেপি-তে, মধ্যরাতে বৈঠক দিলীপের সঙ্গে

দ্য ওয়াল ব্যুরো: তিনি কি বিজেপি-তে যোগ দিচ্ছেন? জল্পনা ঘনাচ্ছিল অনেক দিন ধরেই। সেই জল্পনাকে তুঙ্গে পৌঁছে বুধবার অনেক রাতে আচমকা দিলীপ ঘোষের বাড়ি পৌঁছে যান রায়দিঘীর তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। বিজেপি-তে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন তিনি। বৃহস্পতিবার সকালেই নিশ্চিত খবর এল, বিজেপি-তে যোগ দিচ্ছেন দেবশ্রী রায়।

শোনা গিয়েছিল, দেবশ্রী আরও আগেই বিজেপি-তে আসার ইচ্ছে প্রকাশ করেছিলেন। আপত্তি জানিয়েছিলেন সদ্য তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়া নেতা শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী। দিলীপ ঘোষ বৃহস্পতিবার সকালে টেলিফোনে ‘দ্য ওয়াল‘কে জানিয়ে দেন, দেবশ্রী যোগ দিচ্ছেন তাঁদের দলে। দিলীপের কথায়, “কে কী চান বা না চান তাই দিয়ে তো দল চলবে না! দলে অনেক মানুষ আসবেন, যাবেন।”

সপ্তাহ দুয়েক আগে দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে যোগদান করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়-ও। সে দিনই দিল্লিতে বিজেপির সদর দফতরে দেখা গিয়েছিল দেবশ্রী রায়কে-ও। এক সময়ে দেবশ্রীর সঙ্গেও বিশেষ ঘনিষ্ঠতা ছিল শোভন চট্টোপাধ্যায়ের। সেই কারণেই দেবশ্রীকে নিয়ে আপত্তি তোলেন শোভনের বর্তমান বান্ধবী বৈশাখী।

কিন্তু আপত্তি যার যা-ই থাক, সে দিন থেকেই জোরালো হয়েছিল তৃণমূল বিধায়কের পদ্ম শিবিরে যোগ দেওয়ার জল্পনা।

বুধবার রাত দশটা নাগাদ দিলীপবাবুর বাড়ি পৌঁছে যান দেবশ্রী। যদিও সে সময়ে বাড়িতে ছিলেন না বিজেপি সভাপতি দিলীপ। পরে যখন তিনি ফেরেন, তখন দেবশ্রী চলে গিয়েছেন বলে খবর। পরে টেলিফোনে একান্ত কথা হয় তাঁদের মধ্যে।

এর পরেই সকালে দেবশ্রী রায়ের বিজেপি-তে যোগ দেওয়ার কথা জানিয়ে দিলেন দিলীপ ঘোষ নিজেই।

Comments are closed.