মঙ্গলবার, অক্টোবর ২২

ফাইভ ডি পর্ন সিনেমায় নতুন মজা বাউন্সিং চেয়ার

দ্য ওয়াল ব্যুরো: পিকে ছবির সেই ড্যান্সিং কারের কথা নিশ্চই মনে আছে? আমির খান অবাক বিস্ময়ে যেটিকে আবিষ্কার করেছিল! এ বার শুনুন বাউনসিং চেয়ারের গল্প। কোথায় আছে এমন চেয়ার? যেতে হবে আমস্টারডাম।

হল্যান্ডের এই রাজধানী শহর এমনিতেই রাতের শহর, রোমাঞ্চের শহর, মাদকতার শহর বলে খ্যাত। শহরের বুক চিরে ছবির মতো সুদৃশ্য সব ক্যানাল। এ ছাড়া আন ফ্রাঙ্কের বাড়ি, ভ্যান গখ মিউজিয়াম দেখতে আসেন সারা বিশ্বের মানুষ। কিন্তু এর পাশাপাশি ট্যুরিস্টকে আকর্ষণ করে বিশাল রেড লাইট ডিস্ট্রিক্ট। অজস্র সেক্স শপ আর ব্রথেল। সেখানেই নতুন রোমাঞ্চ আনতে তৈরি হয়েছে একটি ফাইভ ডি পর্ন সিনেমা হাউস। কিন্তু কী আছে সেখানে? কেমন সেখানে গিয়ে এক্স মার্কা নীল ছবি দেখার অভিজ্ঞতা? মুচমুচে ট্যাবলয়েড ‘মিরর’ দিচ্ছে তার বিবরণ।

সদ্য উদ্বোধন হওয়া এই ফাইভ ডি সিনেমা হল-এ শুধু দুলুনি দেওয়া চেয়ারই নেই, আছে পঞ্চ ইন্দ্রিয়কে শান দেওয়ার জন্য উইন্ড, এয়ার আর ওয়াটার জেটও। কখনও হাওয়া দেবে, কখনও আপনাকে প্রায় উড়িয়ে নিয়ে যাবে, কখনও বা ভিজিয়ে দেবে। ফিল্ম যদিও বেশ রগরগে, হল কর্তৃপক্ষের দাবি, ভেতরের আবহ এমনই, যে আপনার ভালোবাসার মানুষকে নিয়ে সচ্ছন্দে যেতে পারেন। বেশ মজাই লাগবে। মনে হবে যেন এক নতুন ধরনের অ্যামিউজ়মেন্ট পার্ক।

শুধু ট্যুরিস্টরা নন, শহরের আমোদপ্রিয় মানুষজনও এখানে আসবেন বলে হল মালিকদের আশা। কারণ ডাচরা বাঁধা গতের জীবন থেকে মাঝে মাঝে একটু অন্যরকম ভাবে বাঁচতে পছন্দ করেন। শহরের ডে ওয়ালেন এলাকার এই হলটিতে খুব বেশি দর্শকের জায়গা হবে না। সাকুল্যে ১৮ জন এক সাথে বসে বিখ্যাত ডাচ পর্ন কোম্পানি ‘কিম হল্যান্ড’ এর বানানো ফিল্মগুলো দেখতে পারবেন।

Comments are closed.