শুক্রবার, ডিসেম্বর ৬
TheWall
TheWall

বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার বীরভূমে

দ্য ওয়াল ব্যুরো: সাঁইথিয়া থানা শ্রীনিধিপুর পঞ্চায়েতের কোনারপুর গ্রামে পুকুর থেকে এক বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার হল শুক্রবার। পুলিশ সূত্রে জানা গেছে মৃতের নাম মলয় ঘোষ, বয়স ৩৫ বছর। তিনি পেশায় টোটোচালক ছিলেন।

মলয় ঘোষের পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে তিনি দু’জন বন্ধুর সঙ্গে বাড়ি থেকে বের হন। তারপর থেকে তাঁর আর কোনও খোঁজ পাননি তাঁর পরিবারের লোকজন। শুক্রবার সকালে একটি পুকুরে তাঁর মৃতদেহ দেখতে পান এলাকার বাসিন্দারা। তারপরেই এলাকায় গুঞ্জন তৈরি হয় তাঁকে হত্যা করা হয়েছে কিনা তা নিয়ে। এর আগেও তাঁকে মারধর করা হয়েছিল বলে অভিযোগ। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য তা পাঠিয়ে দেয়।

মৃতের বাবা এ দিন জানিয়েছেন, তাঁরা আগে তৃণমূলে ছিলেন কিন্তু বর্তমানে তাঁরা বিজেপিকে সমর্থন করছেন। তাঁর অভিযোগ, সেই আক্রোশেই তার ছেলে মলয়কে খুন করা হয়েছে। কে বা কারা এই খুনের সঙ্গে সরাসরি ভাবে যুক্ত, সে কথা তিনি বলতে পারেননি। তবে এই ঘটনায় রাজনৈতিক মদত রয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।

ওই বিজেপি কর্মীর দেহ ময়না তদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া বীরভূম জেলা বিজেপি সভাপতি শ্যামাপদ মণ্ডলও ওই কর্মী ও তাঁর পরিবারকে বিজেপির সমর্থক বলে দাবি করেন। তিনি এই ঘটনার উপযুক্ত তদন্তের দাবি করেছেন।

সাঁইথিয়া থানার পুলিশ জানিয়েছে, বিকাল পর্যন্ত থানায় এ ব্যাপারে লিখিত কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে পুলিশ তদন্ত শুরু করেছে।

Comments are closed.