বৃহস্পতিবার, জুলাই ১৮

বাবা, তুমি আমার পিছনে গুন্ডা লাগিয়েছ, অভিযোগ বিজেপি বিধায়কের মেয়ের

দ্য ওয়াল ব্যুরো : বাড়ির অমতে ভিন্ন জাতের ছেলেকে বিয়ে করেছিল মেয়ে। তার বাবা উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক। মেয়ের অভিযোগ, ভিন্ন জাতে বিয়ে করার জন্য বাবা তাদের পিছনে গুন্ডা লাগিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে সে এই অভিযোগ করেছে। পুলিশের কাছে নিরাপত্তাও চেয়েছে মেয়েটি। ওই ভিডিও দেখে হইচই পড়ে গিয়েছে দেশে।

মেয়েটির নাম সাক্ষী মিশ্র। বয়স ২৩। তার বাবা বরেলির এমএলএ রাজেশ মিশ্র। তাঁর ছদ্মনাম পাপ্পু ভারতাউল। তাঁর ছেলের ছদ্মনাম ভিকি ভারতাউল। সাক্ষী ভিডিও পোস্টে বাবা ও ভাইয়ের ছদ্মনাম ব্যবহার করেছে।
তার কথায়, মাননীয় বিধায়ক পাপ্পু ভারতাউলজি এবং ভিকি ভারতাউলজি, দয়া করে আমাদের শান্তিতে বাঁচতে দিন। ভিডিওয় দেখা যায়, সাক্ষী যখন বলছে, তার কথাগুলি মোবাইলে রেকর্ড করছে এক যুবক। সে সম্ভবত সাক্ষীর স্বামী।

সংবাদ সংস্থা জানিয়েছে, সাক্ষী মিশ্র গত বৃহস্পতিবার অজিতেশ কুমার নামে এক যুবককে বিবাহ করে। সে বলেছে, বাবা, তুমি আমাদের বিরুদ্ধে রাজীব রানার মতো গুন্ডাকে লাগিয়েছ। আমি ক্লান্ত। আমরা লুকিয়ে থাকতে থাকতে ক্লান্ত। আমাদের জীবন বিপন্ন। অভি বা তার আত্মীয়দের আর বিরক্ত কোর না। আমাদের স্বাধীনভাবে, আনন্দে বাঁচতে দাও।

অভি বলতে সাক্ষী তার স্বামীকে বুঝিয়েছে।

সে বলেছে, এই ভিডিওর মাধ্যমে আমি বলতে চাই, ভবিষ্যতে যদি আমার, অভির অথবা তার পরিবারের কারও কোনও ক্ষতি হয়, তাহলে আমার বাবা, ভিকি ভারতাউল এবং রাজীব রানা তার জন্য দায়ী থাকবে। যারা আমার বাবাকে সাহায্য করছে, তারা যেন আর না করে। কারণ আমাদের জীবন বিপন্ন হয়ে উঠেছে।

আর একটি ভিডিওতে সাক্ষী পুলিশের কাছে অনুরোধ জানিয়েছে, আমাদের রক্ষা করুন।

বিজেপি বিধায়ক ওই ভিডিও সম্পর্কে মন্তব্য করেননি। পুলিশের ডিআইজি আর কে পাণ্ডে বলেছেন, তিনি ওই ভিডিও-র কথা জানেন। পুলিশকে বলেছেন, ওই দম্পতিকে যেন নিরাপত্তা দেওয়া হয়। তবে তারা কোথায় আছে কেউ জানে না।

Comments are closed.