মঙ্গলবার, এপ্রিল ২৩

একসঙ্গে পর্দায় ফিরছেন বিগ বি এবং কিং খান!

দ্য ওয়াল ব্যুরো: বাবা-ছেলের জুটি হিসেবে বরাবরই পর্দা কাঁপিয়েছেন তাঁরা। কখনও নিজের বাবা, কখনও বা প্রেমিকার বাবা। শাহরুখ-অমিতাভ জুটির অনস্ক্রিন কেমিস্ট্রিটাই আলাদা। মহব্বতে বলুন বা কভি খুশি কভি গম কিংবা বীর-জারা সব ছবিতেই দর্শকদের নজর কেড়েছে বিগ বি আর কিং খানের জুটি।

কিন্তু বছর দশেক আগে ভূতনাথ ছবিতেই শেষবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তাঁরা। তারপর থেকে বহু পরিচালক, প্রযোজকের শত চেষ্টাতেও এক ছবিতে আনা যায়নি বলিউডের এই দুই তারকাকে। তবে এ বার ফের একসঙ্গে পর্দায় ফিরছেন বিগ বি এবং কিং খান। সৌজন্যে বাঙালি পরিচালক সুজয় ঘোষ।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, নিজের পরবর্তী থ্রিলার ‘বদলা’-তে অমিতাভকে কাস্ট করতে চলেছেন সুজয়। পিঙ্ক ছবির পর এই ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে তাপসী পান্নু এবং বিগ বি’কে। সেই সঙ্গে শোনা গিয়েছিল, হয়তো এই ছবিতে অভিনয় করতে পারেন নাসিরুদ্দিন শাহও।

আর এ বার আরেক নতুন চমক দিলেন সুজয়। জানিয়েছেন ‘বদলা’-র সঙ্গে জুড়তে চলেছে কিং খানের নামও। সুজয় বলেন, ‘ছবিতে অমিতাভ বচ্চন থাকা মানেই অর্ধেক যুদ্ধ জিতে যাওয়া। আমি ভীষণ এক্সাইটেড মিস্টার বচ্চনকে কাস্ট করতে পেরে।’ পাশাপাশি তাপসীরও প্রশংসা করেছেন সুজয়। এ ছাড়াও সুজয় জানান, তাঁর এই ছবি প্রযোজনা করছেন শাহরুখ খান। তিনি বলেন, ‘আমি অবশ্য শুধু প্রযোজক হিসেবে নয় অভিনেতা হিসেবেও শাহরুখের উপস্থিতি চাই ‘বদলা’-তে।’

এখন শুধুই সময়ের অপেক্ষা। বলিউডের বেতাজ বাদশা এবং শাহেনশা কি ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সেই প্রশ্নই এখন ঘুরছে আনাচে কানাচে। শুধু টিনসেল টাউন নন মুখিয়ে রয়েছেন দর্শকরাও।

Shares

Leave A Reply