মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

“মোদীজি বাঁচান”, আমেরিকায় মহাবিপদে পড়ে অভিনেত্রীর হাউ হাউ কান্না

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: স্বামীর সঙ্গে আমেরিকায় গিয়ে মহা বিপদে জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী নেহা বনশল। মার্কিন মুলুক থেকে দেশে ফেরার উপায় নেই আর তারই মধ্যে চলছে স্বামীর নির্যাতন। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাহায্য চাইলেন নেহা। প্রধানমন্ত্রীর সাহায্য না পেলে তাঁর কাছে মৃত্যু ছাড়া কোনও পথ খোলা নেই বলেও দাবি করেছেন ওই নায়িকা।

ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন ওই ভোজপুরী অভিনেত্রী। আর সেখানেই তিনি কাঁদতে কাঁদতে জানিয়েছেন তাঁর বিপদের কথা। ভিডিওতে নেহা জানিয়েছেন, তাঁর স্বামীর মার্কিন নাগরিকত্ব রয়েছে। নিজের সব কিছু বিক্রি করে স্বামীর সঙ্গে আমেরিকায় ঘর করতে যান নেহা। বিয়ের ছ’মাস কাটতে না কাটতেই অত্যাচার শুরু করেন স্বামী। নেহা দাবি করেছেন, তাঁর স্বামী এমন হুমকিও দেন যে, তিনি মার্কিন নাগরিক হওয়ায় ভারতের প্রধানমন্ত্রী বা আইন তাঁর কিছুই করতে পারবে না।

শুধু মানসিক নির্যাতনই নয়, শারীরিক অত্যাচারও চলছে। সব শেষে তাঁকে ছেড়ে চলে গিয়েছেন স্বামী। এই অবস্থায় দেশে ফিরতে চান নেহা। আর তার জন্যই ফেসবুকে ভিডিও পোস্ট করে সাহায্য চেয়েছেন খোদ প্রধানমন্ত্রীর থেকে।

দেখুন নেহা বনশলের পোস্ট করা সেই ভিডিও–

Beti bachao ki baat karne wali Indian government please help meIndian police please help meKya Hindustan May paida hona itni badi galti hai meri ki mujhe insaf nahi milega koi bhi meri zindgi ke sath khel kar bhag jayega. Kya Hindu samaan itna darta hai America se Kya Hindustan ke bhai behan meri help karenge

Neha Vijay Thakkar এতে পোস্ট করেছেন শনিবার, 12 অক্টোবর, 2019

আরও পড়ুন

বাইকে চেপে পৃথিবীর ছাদ পামিরে

Share.

Comments are closed.