‘কেউ কারও পাশে থাকে না’: লাইভ ভিডিও করার পরে আত্মঘাতী ভোজপুরী অভিনেত্রী অনুপমা পাঠক

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: ফের উদ্ধার তারকার ঝুলন্ত দেহ! মুম্বইয়ের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে ভোজপুরি অভিনেত্রী অনুপমা পাঠকের। অনুমান, আত্মঘাতী হয়েছেন তিনি। শুধু তাই নয়, মৃত্যুর মিনিট দশেক আগে ফেসবুকে লাইভ ভিডিও-ও করেন তিনি। শেয়ার করেন নিজের দুঃখের কথা। কেউ অবশ্য তখনও ভাবতে পারেননি, চরম সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি।

মুম্বইয়ের দহিসার এলাকার বাসিন্দা অনুপমা গত ২ অগস্ট সন্ধ্যায় ফেসবুকে লাইভ ভিডিও বার্তায় তাঁর অনুরাগীদের জানান, জীবনে কেউ যেন কাউকে বিশ্বাস না করেন। তাহলেই ঠকতে হবে। পরিবর্তে মিলবে হতাশা। জানান, কেউ মারা গেলে অনেকে অনেক কথা বলেন। বলেন, আগে কেন বলেনি! কিন্তু সত্যিটা হল, কাউকে বলে কিছু হয় না। কেউ কাউকে সাহায্য করে না।

হিন্দিতে তিনি বলেন, “ধরুন কেউ আপনার ভীষণ প্রিয়, কাছের বন্ধু। তাঁকে যদি নিজের কষ্টের কথা খুলে বলেন, জানান আপনার আত্মঘাতী হতে ইচ্ছা করছে, তখন কিন্তু সে সরে যাবে। বলবে, এসব থেকে তাকে যেন দূরে রাখা হয়। যাতে সত্যিই আপনার মৃত্যুর পর কোনও ভাবে তাঁর নাম না জড়ায়। তাই অন্যের উপর কখনও ভরসা করবেন না। মানুষ ভীষণ স্বার্থপর। কেউ কারও জন্য ভাবে না।”

তাঁর কথাগুলি থেকে স্পষ্ট, যে প্রতারণার শিকার হয়েছেন বছর চল্লিশের অভিনেত্রী। কিন্তু কারও নাম করেননি তিনি। বেশি সময়ও নষ্ট করেননি এই ভিডিও করার পরে। নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন। তাঁর ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে। যেখানে মৃত্যুর অন্যতম কারণ হিসেবে উঠে এসেছে আর্থিক অনটনও। সেই নোটে মণীশ ঝা নামের এক ব্যক্তির কথাও উল্লেখ করেছেন তিনি। আরও লিখেছেন, এক সংস্থায় ১০ হাজার টাকা বিনিয়োগ করেছিলেন তিনি৷ তবে ম্যাচুউরিটি পরেও সেই টাকা তিনি ফেরত পাননি৷ বিষয়টি খতিয়ে তদন্ত করছে পুলিশ।

ভোজপুরি সিনেমা ও টিভি অভিনেত্রী অনুপমার বাড়ি ছিল বিহারের পূর্ণিয়ায়৷ কিন্তু কাজের জন্য তিনি মুম্বইয়ে থাকতেন৷ দেখুন অভিনেত্রীর শেষ লাইভ ভিডিও।

Anupama Pathak এতে পোস্ট করেছেন শনিবার, 1 আগস্ট, 2020

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পরে পেরোতে চলল দু’মাস। কিন্তু এখনও এ নিয়ে জলঘোলা অব্যাহত। তারই মধ্যে সামনে এল আরও একটি মৃত্যুর কথা। অনুপমা পাঠকের আগেই আবার আত্মঘাতী হন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ সমীর শর্মাও। মুম্বইয়ে পরপর অভিনেতাদের এমন মৃত্যুতে উদ্বেগ বাড়ছে ফিল্ম মহলে।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More